ICT Division

ব্রাহ্মণবাড়িয়া জেলা আ.লীগ সেক্রেটারির ছেলে ফেনসিডিলসহ আটক

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আল মামুন সরকারের ছেলেকে সাত বোতল ফেনসিডিলসহ আটক করেছে পুলিশ। এসময় তার আরো তিন সহযোগীকে আটক করা হয়। 

আজ বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে মাহি সরকার নামের এই যুবককে শহরের মুন্সেফপাড়া এলাকার নিজ বাসা থেকে আটক করা হয় বলে নিশ্চিত করেছেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা মো. এমরানুল ইসলাম। 

স্থানীয়রা জানান, বেলা ১১ টার দিকে মাদকাসক্ত মাহি শহরের মৌলভী পাড়াস্থ শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বর এলাকায় অবস্থিত তার বাবার ব্যক্তিগত কার্যালয়ে গিয়ে টাকা চেয়ে বাগবিতণ্ডায় লিপ্ত হন। টাকা দিতে অস্বীকৃতি জানালে সে তার বাবার কার্যালয়ে কর্মরত ব্যক্তিগত কর্মচারীকে মারধর করে এবং ওই কার্যালয় বাইরের দিক থেকে তালা মেরে দেয়। এরপর সে ওই এলাকা ত্যাগ করার সময় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরের মেইন গেটে দাঁড়িয়ে থাকা সোনালী ব্যাংকের একটি গাড়িতে গুলি করে ঘটনাস্থল ত্যাগ করে। 

এই ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক তাকে ধরতে তার মুন্সেফপাড়ার বাসায় অভিযান চালায় পুলিশ।

অভিযানের সময় উপস্থিত স্থানীয় লোকজনের ভাষ্য অনুযায়ী, পুলিশ মাহি এবং তার সহযোগীদেরকে ফেনসিডিলসহ আটক করে।

ওসি এমরানুল ইসলাম সাংবাদিকদের জানান, আল মামুন সরকারের কার্যালয়ে অনাকাঙ্ক্ষিত ঘটনার পর তার মাদকাসক্ত ছেলের কাছ থেকে পরিবারের সদস্যদের নিরাপত্তা বিধান এবং তাকে মাদক নিরাময় কেন্দ্রে পাঠাতে সহযোগিতার করার কথা উল্লেখ করে থানায় লিখিত আবেদন করেন। এর প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে সাত বোতল ফেনসিডিল ও তিনজন সহযোগীসহ তাকে আটক করে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //