‘বিএনপির দুই ধারা, আম্মা গ্রুপ আর ভাইয়া গ্রুপ’

‘বিএনপি এখন দুই ধারায় বিভক্ত হয়ে গেছে’ -উল্লেখ করে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, একটি আম্মা গ্রুপ, অপরটি ভাইয়া গ্রুপ। ভাইয়া গ্রুপ ২০২৪-এর নির্বাচন নয় বরং ২০২৮-এর নির্বাচন নিয়ে চিন্তা করছে।

আজ রবিবার (২৭ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির নেতাকর্মীদের উদ্দেশে শামীম ওসমান বলেন, আপনারা আপনাদের লন্ডনের নেতার কথায় মাঠে লাফাচ্ছেন, লাফান। বর্তমান পরিস্থিতিতে বিএনপি তাওয়া গরম করতে পারবে, কিন্তু তাওয়ার ওপর খেলবে অন্য মানুষ। যারা কখনো নির্বাচনে পাস করতে পারবে না, তারা চেষ্টা করছে ভিন্ন পথে ক্ষমতায় আসার।

তিনি বলেন, বিএনপি এখন দুই ধারায় বিভক্ত হয়ে গেছে। একটি আম্মা গ্রুপ, অপরটি ভাইয়া গ্রুপ। ভাইয়া গ্রুপ ২০২৪-এর নির্বাচন নয় বরং ২০২৮-এর নির্বাচন নিয়ে চিন্তা করছে। যে লোক তার মায়ের কথা চিন্তা করে না, সে কি দেশের চিন্তা করবে?

শামীম ওসমান বলেন, দেশ ও দেশের স্বার্থে জাতির পিতার কন্যাকে রক্ষায় আমাদের ঐক্যবদ্ধভাবে মাঠ নামতে হবে। আমরা আমাদের লড়াইটা করেছি। এবার তরুণ প্রজন্মকে তাদের লড়াইটা করতে হবে দেশের স্বার্থে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, জেলা পরিষদের সদস্য সাবেক চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, বিভিন্ন উপজেলার চেয়ারম্যানবৃন্দ, জেলা পরিষদের নবনির্বাচিত সদস্যগণ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //