নেত্রকোনা আওয়ামী লীগের সভাপতি আমিরুল, সম্পাদক লিটন

নেত্রকোনা জেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন মো. আমিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক হয়েছেন মো. শামছুর রহমান লিটন।

আজ মঙ্গলবার (২৯ নভেম্বর) বিকেল ৫টার দিকে শহরের মোক্তারপাড়া মাঠে সম্মেলন শেষে এ কমিটি ঘোষণা করেন দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

নতুন সভাপতি মো. আমিরুল ইসলাম আগের কমিটির জ্যেষ্ঠ সহসভাপতি ছিলেন। আর সাধারণ সম্পাদক শামছুর রহমান লিটন সাংগঠনিক সম্পাদক ছিলেন। নতুন কমিটিতে তাদের মেয়াদ হবে তিন বছর।

এর আগে, দুপুরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে  জেলা আওয়ামী লীগের সম্মেলনের উদ্বোধন করা হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়র রহমান খানের সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন, শফিউল আলম চৌধুরী, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, সদস্য মারুফা আক্তার ও রেমন্ড আরেং।

সম্মেলন পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক ও সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান।

প্রসঙ্গত, নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন হয়েছিল ২০১৬ সালের ২৩ ফেব্রুয়ারি। তখন মো. মতিয়র রহমান খানকে সভাপতি ও মো. আশরাফ উদ্দিন খানকে সাধারণ সম্পাদক করা হয়েছিল। প্রায় সাত বছর পর ত্রিবার্ষিক সম্মেলনের মাধ্যমে নতুন নেতৃত্ব ঘোষণা করা হলো।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //