ব্রাহ্মণবাড়িয়ায় দুই গ্রামবাসীর সংঘর্ষে নিহত ১

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় দুই গ্রামবাসীর সংঘর্ষে শীতল মিয়া (৬০) নামের একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো ২০জন। 

আজ শনিবার (৩ ডিসেম্বর) দুপুরের দিকে উপজেলার বড়িকান্দি ইউনিয়নের ধরাভাঙ্গা ও মুক্তারামপুর গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। 

শীতল মুক্তারামপুর গ্রামের মৃত কানু মিয়ার ছেলে। 

স্থানীয়রা জানান, গতকাল শুক্রবার সন্ধ্যায় পিকআপে করে কাঠ যাচ্ছিল মুক্তারামপুর গ্রামের কবির মিয়ার স-মিলে। পথের মধ্যে পিকআপটিকে ২০০ টাকা চাঁদা দাবির অভিযোগ উঠে ধরাভাঙ্গা গ্রামের করিম মিয়ার নামে। বিষয়টি নিয়ে কবিরের ছেলে ইব্রাহিম মিয়ার সাথে রহিমের কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। বিষয়টি স্থানীয়রা সমাধান করে দেন। 

কিন্তু এরই জের ধরে শনিবার ধরাভাঙ্গা গ্রামের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মুক্তারামপুর গ্রামে হামলা চালায়। এসময় মুক্তারামপুর গ্রামের শীতল অটোরিকশায় করে বাড়ি ফেরার পথে তাকে পিটিয়ে হত্যা করা হয়। এসময় হামলাকারীরা মুক্তারামপুর গ্রামের ছয়টি ঘরে আগুন লাগিয়ে দেয়। এতে নগদ টাকা স্বর্ণালংকারসহ অন্তত ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। সংঘর্ষে মুক্তিযোদ্ধা মালেক মিয়া, দুলাল মিয়া, মেহেদী হাসান, আমির মিয়া, সুমন মিয়া, রয়েল মিয়া, মোহাম্মদ আলীসহ দু গ্রামের ২০ জন আহত হয়েছেন। 

এ বিষয়ে নবীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //