রাজশাহীতে বিএনপির বিক্ষোভ মিছিল

ঢাকায় পুলিশের গুলিতে বিএনপি কর্মী নিহত ও কেন্দ্রীয় বিএনপি অফিস থেকে নেতাদের আটকের প্রতিবাদে রাজশাহীতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি। 

গতকাল বুধবার (৭ ডিসেম্বর) রাত ৮ টায় রাজশাহী নগরীর ভূবন মোহন পার্ক এলাকায় বিএনপি অফিস থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। বিক্ষোভ মিছিলটি শহরের বিভিন্ন এলাকা ঘুরে বিএনপি অফিসের সামনে এসে পথসভা করে শেষ হয়। 

রাজশাহী মহানগর বিএনপির সদস্য সচিব মামুনুর রশীদ মামুনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল শেষ হয়। এরপর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক গোলাম মোস্তফা মামুনের পরিচালনায় পথসভা অনুষ্ঠিত হয়। 

পথসভায় মামুনুর রশীদ বলেন, এভাবে একটি স্বাধীন দেশে রাজনৈতিক কর্মসূচিতে বাঁধা দেওয়া অত্যান্ত ন্যাক্কারজনক ঘটনা। এভাবে আর চলতে পারে না। আমাদের দেয়ালে পীঠ ঠেকে গেছে। আর পেছনে ফেরার সময় নেই। ঢাকায় বিএনপি কর্মীকে গুলি করে হত্যা, কেন্দ্রীয় নেতাদের বিনা কারণে অফিস থেকে গ্রেপ্তারের বিরুদ্ধে সারাদেশ গর্জে উঠেছে। 

পুলিশ বাহিনীর উদ্দেশ্যে তিনি বলেন, এখনও সময় আছে নির্যাতন বন্ধ করুন, নিরপেক্ষ ভূমিকা পালন করুন। সবশেষে আগামী ১০ ডিসেম্বর ঢাকার সমাবেশকে সফল করার আহবান জানান তিনি। 

এসময় মহানগর বিএনপির সদস্য রফিকুল ইসলাম ইমন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শাহারিয়ার আমিন বিপুল, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান মিতুল, কৃষক দলের নেতা শামীম, যুবদল নেতা প্রিন্স, শরিফ প্রমুখ উপস্থিত ছিলেন। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //