রাজশাহীতে মাদকবিরোধী অভিযানে আটক ৩৩

রাজশাহীতে নিয়মিত মাদকবিরোধী অভিযানে মোট ৩৩ জনকে আটক করা হয়েছে। রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় (৭-৮ ডিসেম্বর) রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা তিনজন, তানোর থানা তিনজন, মোহনপুর থানা ছয়জন, বাগমারা থানা চারজন, দুর্গাপুর থানা তিনজন, পুঠিয়া থানা পাঁচজন, চারঘাট মডেল থানা পাঁচজন ও বাঘা থানা চারজনকে আটক করেছে। যার মধ্যে ১৮ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ১১ জনকে মাদকদ্রব্যসহ এবং চারজনকে অন্যান্য মামলায় গ্রেপ্তার করা হয়েছে। 

গোদাগাড়ী থানা পুলিশ মো. আলীমুদ্দিনকে (৪০) ৩০ বোতল ফেনসিডিল ও মো. আকবর আলীকে (৩২) ২৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। তানোর থানা পুলিশ মিকাইল ওরফে কাইল হাসদাকে (৩৬) ৭৫ লিটার চোলাইমদ ও মো. রনিকে (২৯) ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে। বাগমারা থানা পুলিশ মো. রহিদুল ইসলাম প্রামানিককে (৪২) ৩০ গ্রাম গাঁজা এবং ২৬ গ্রাম হেরোইনসহ, মো. সুমনকে (২৪) ২৫ পিস ইয়াবা ও মো. ইনতাজ আলী সরদারকে (৪০) ৩০ লিটার চোলাইমদসহ আটক করে। দুর্গাপুর থানা পুলিশ মো. সাইদুল ইসলামকে (২৬) ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। পুঠিয়া থানা পুলিশ মো. দুলাল হোসেন (৬০), আলমগীর হোসেন (৪৮) ও মো. রেজাউল করিমকে (৩৮) ৬ গ্রাম হেরোইনসহ আটক করে। আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //