শেরপুরে মা-ছেলের লাশ উদ্ধার

শেরপুরে নিখোঁজের সাত দিন পর বাড়ির সেপটিক ট্যাংক থেকে মা-ছেলের লাশ উদ্ধার করেছ পুলিশ। 

আজ বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বিকেলে শহরের সিংপাড়াস্থ নিহতদের ভাড়া বাসা থেকে মা রোকসানা বেগম (৩৫) এবং ছলে রাফিদের (১১) লাশ উদ্ধার করা হয়।

জানা গেছে, শহরের নবীনগর পানাইত্তাপাড়া এলাকার মাদকাসক্ত অটোচালক মাসেক তার স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে শহরের সিংপাড়াস্থ বাসেদ মিয়ার বাসায় ভাড়া থাকেন। বাসেদ মিয়া ঢাকায় চালের ব্যবসা করেন। গত ৩ ডিসেম্বর মাসেকের স্ত্রী রোকসানা বেগম ও বড় ছেলে রাফিদ নিখোঁজ হলে রোকসানার বড়বোন সুফিয়া বেগম শেরপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এদিকে মাসুক মাদকাসক্ত হওয়ায় তিনি স্ত্রী-ছেলে নিখোঁজের দুইদিন পর রহস্যজনকভাবে শহরের একটি মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে ভর্তি হন।

এদিকে পুলিশ ওই সাধারণ ডায়রির ভিত্তিতে তদন্ত শুরু করে। এক পর্যায়ে ৮ ডিসেম্বর বুধবার মাদকাসক্ত স্বামী মাসেক মিয়াকে রিহেব সেন্টারে গিয়ে পুলিশ জিজ্ঞাসাবাদ করে এবং বৃহস্পতিবার বিকেলে শহরের সিংপাড়াস্থ ওই বাড়িতে অভিযান চালায়। পরে ওই বাসার সেপটিক ট্যাংক থেকে পুলিশ মা-ছেলের লাশ উদ্ধার করে সদর থানাতে নিয়ে যায়।

পরিবার সূত্রে জানা যায়, নিহত রোকসানা বেগম একটি প্রাইভেট ক্লিনিকে নার্সের কাজ করতেন, নিহত রোকসানা বেগমের বাবার বাড়ি শহরের খরমপুরস্থ টিক্কাপাড়া মহল্লায়। স্বামী মাসেকের বাড়ি শহরের নবীনগর পানাইতা পাড়ায়। 

রোকসানা বেগম তার স্বামী, দুই ছেলে রাফিদ ও অর্ণবসহ দীর্ঘ দিন যাবত সিংপাড়ার ওই বাড়িতে ভাড়া হিসেবে বসবাস করে আসছিলেন।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বশির আহমেদ বাদল জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাসেক স্ত্রী-ছেলেকে হত্যার কথা স্বীকার করায় মা-ছেলের মরদেহ ওই সেপটিক ট্যাংক থেকে উদ্ধার করা হয়। কীভাবে ও কেন হত্যা করা হয়েছে তা জিজ্ঞাসাবাদে জানা যাবে। 

এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে এবং লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //