প্রতিবন্ধীর ছুরিকাঘাতে কিশোর নিহত

বাগেরহাটের মোরেলগঞ্জে রুবেল সমাদ্দার (২৫) নামের এক বাক প্রতিবন্ধী দোকানীর ছুরিকাঘাতে টুটুল হাওলদার (১৪) নামে একব্যক্তি নিহত হয়েছেন। গতকাল শুক্রবার (৯ ডিসেম্বর) রাতে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের গুলিসাখালী গ্রামে এ ঘটনা ঘটে।

টুটুল গুলিশাখালী গ্রামের আব্দুল বারেক হাওলাদারের ছেলে। অন্যদিকে অভিযুক্ত রুবেল একই এলাকার আলমগীর সমাদ্দারের ছেলে।

জানা গেছে, কয়েকদিন আগে দোকানের সামনে বসা অবস্থায় টুটুলকে ইসারা দিয়ে ডেকেছিলেন রুবেল। তখন টুটুল সাড়া না দেওয়ায় রুবেল তার শরীরে পানি ছুরে মারে। এই নিয়ে দুজনের মাঝে মারামারি হয়। বিষয়টি তখন সমাধান হয়ে যায়। 

কিন্তু শুক্রবার রাতে টুটুল রুবেলের দোকানের সামনে বসে ছিলেন। দোকানের সামনে লোকজন কমে গেলে রুবেল হঠাৎ করে টুটুলকে ছুরিকাঘাত করে চলে যান। পরে গুরুতর আহত অবস্থায় টুটুলকে উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডা. রায়হানা ফেরদৌসী দোলা তাকে মৃত ঘোষণা করেন।

মো‌রেলগঞ্জ থানার ওসি তদন্ত মো. শাহজাহান আহমেদ বলেন, ব্রাজিল-ক্রোয়েশিয়া খেলা শেষে হত্যার ঘটনাটি ঘটে। তবে ঘটনাটি খেলাকে কেন্দ্র করে নয়, পূর্ব শত্রুতার কারণে ঘটেছে। টুটুলের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক রুবেলকে আটকের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //