ফুলবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ৩

দিনাজপুরের ফুলবাড়ীতে যাত্রীবাহী বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে চালক-হেলপারসহ তিনজন নিহত হয়েছেন। আজ রবিবার (১১ ডিসেম্বর) ভোরে দিনাজপুর-ঢাকা মহাসড়কের ফুলবাড়ী উপজেলার ২নং আলাদীপুর ইউনিয়নের ভিমপুর নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- ২২ বছর বয়সী পিকআপের চালক ওলিউল্লাহ, ২৪ বছর বয়সী হেলপার আজিজুর রহমান নিশান ও পিকআপ যাত্রী ২৫ বছর বয়সী মোত্তাসিম বিল্লাহ।

পিকআপ চালক নিহত ওলিউল্লাহ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানার দুর্গাপুর গ্রামের জেন্টু আলীর ছেলে, নিহত আজিজুর রহমান একই উপজেলার মরারচর গ্রামের সেতাবুর রহমানের ছেলে ও নিহত মোত্তাসিম ফুলবাড়ী উপজেলার আদর্শ কলেজপাড়া গ্রামের মো. নুরুল ইসলামের ছেলে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আশরাফুল ইসলাম জানান, দিনাজপুর থেকে টমেটো বহনকারী একটি পিকআপ চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিল। অপরদিকে ঢাকা থেকে শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস দিনাজপুরের দিকে আসছিল। ভোরে পথিমধ্যে ভিমপুর নামকস্থানে ঘন কুয়াশার কারণে মুখোমুখি সংঘর্ষ হয়।

দুর্ঘটনায় পিকআপের চালক, হেলপার ও যাত্রী নিহত হন। এসময় শ্যামলী পরিবহনের চালক পালিয়ে যায়। খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেন।

ওসি আরো বলেন, নিহতদের পরিবারের লোকজনের সাথে যোগাযোগ করা হচ্ছে। তারা আসলে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এব্যাপারে থানায় একটি ইউডি (অপমৃত্যু) মামলা দায়ের করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //