চলন্ত অ্যাম্বুলেন্স থেকে ছুঁড়ে নবজাতককে ‘হত্যা’

কক্সবাজারের চকরিয়ায় চলন্ত অ্যাম্বুলেন্স থেকে ছুঁড়ে ফেলে একদিন বয়সী নবজাতক শিশুকে হত্যা করা হয়েছে বলে জানা গেছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুর দুইটার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়ন পরিষদের পাশের পরিত্যক্ত এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শী স্থানীয় লোকজন জানিয়েছেন, বিকালে কক্সবাজার থেকে চট্টগ্রামমুখী একটি অ্যাম্বুলেন্স মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়ন পরিষদের পাশের এলাকায় পৌঁছালে নবজাতক শিশুকে ছুঁড়ে ফেলে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে ঘটনাস্থলে গিয়ে দেখে সেখানে একটি শিশুর মরদেহ পড়ে আছে। পরে বিষয়টি স্থানীয় লোকজন খুটাখালী ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের জানান। ইউপি চেয়ারম্যান মো. আবদুর রহমান বিষয়টি চকরিয়া থানার ওসিকে অবহিত করেন।

চকরিয়া থানার ওসির নির্দেশে ঘটনাস্থল থেকে শিশুর মরদেহ উদ্ধার করেছেন এসআই ওমর ফারুক। তিনি বলেন, স্থানীয় জনপ্রতিনিধিদের দেওয়া খবরের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুর ২টার দিকে আমি সঙ্গীয় ফোর্স নিয়ে মহাসড়ক লাগোয়া খুটাখালী ইউনিয়ন পরিষদের পাশে পরিত্যক্ত জায়গা থেকে  নবজাতকের মরদেহটি উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, নবজাতকের মরদেহটির বয়স একদিন হবে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, উদ্ধার করা নবজাতকের মরদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনতে অ্যাম্বুলেন্সটি আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //