মেয়েকে বিয়ে না দেওয়ায় ছুরিকাঘাতে বাবাকে হত্যা

পাবনা সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়নে মেয়েকে বিয়ে না দেওয়ায় বখাটের ছুরিকাঘাতে ফরিদ হোসেন (৪৪) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। 

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) রাতে ভাঁড়ারা ইউনিয়নের শাহী মসজিদের পাশে এ ঘটনা ঘটে। 

জানা যায়, নিহত ফরিদের বাড়ি ভাঁড়ারার মধ্য জামুয়া গ্রামে। বখাটে অনিক হোসেন (২৬) একই গ্রামের ইয়াজ উদ্দিন প্রামানিকের ছেলে। 

এ বিষয়ে ভাঁড়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুলতান মাহমুদ খান বলেন, প্রায় এক বছর আগে ফরিদ হোসেনের মেয়ের সাথে ওই বখাটে অনিক হোসেনের বিয়ের কথা হয়। পরে সেই বিয়ের কথা বাতিল করেন ফরিদ হোসেনের পরিবার। এরপর গত মাস ছয়েক আগে ফরিদ হোসেন তার মেয়েকে অন্যত্র বিয়ে দেয়ায় ক্ষিপ্ত হয়েছে অনিক। তারপর থেকে বখাটে অনিক ফরিদের পরিবারের ওপর নানাভাবে মানসিক নির্যাতন চালিয়ে আসছিল। এরই জের ধরে রাতে ভাঁড়ারা শাহী মসজিদ থেকে নামাজ পড়ে বের হওয়ার পর ফরিদ হোসেনকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় বখাটে অনিক। স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় আড়াইশ শয্যা বিশিষ্ট পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

এ বিষয়ে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। হামলাকারীকে ধরতে ইতোমধ্যে অভিযান শুরু করেছে পুলিশ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //