বিজয় র‍্যালিতে গিয়ে প্রাণ গেল স্কুলছাত্রীর

শরীয়তপুরের ডামুড্যায় প্রাইমারি বিদ্যালয়ের বিজয় দিবসের র‍্যালিতে গিয়ে সড়ক দুর্ঘটনায় লামিয়া (৮) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। 

আজ শুক্রবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় এই দুর্ঘটনায় ওই শিশু নিহত হয়েছেন। নিহত লামিয়া উপজেলার পূর্ব ডামুড্যা ইউনিয়নের চর ভয়রা এলাকার স্বপন মাঝির মেয়ে। তিনি ১০ নং চর ভয়রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সকালে বিজয় দিবসের র‍্যালির আয়োজন করে ১০নং চর ভয়রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা। এতে সকল শিক্ষার্থীকে অংশগ্রহণের নির্দেশ দেওয়া হয়। সড়কে র‍্যালি শুরুর প্রস্তুতিকালে লামিয়ার ওপর নিয়ন্ত্রণ হারিয়ে একটি অটোরিকশা উঠে যায়। ঘটনাস্থলে ওই শিক্ষার্থীর মৃত্যু হয়। 

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আল আমিন বলেন, শিক্ষার্থীদের নিয়ে র‍্যালির আয়োজন করছিলাম। শিক্ষার্থীদের র‍্যালিতে অংশগ্রহণ করার জন্য রাস্তায় দাঁড় করিয়েছিলাম। হঠাৎ অটো এসে লমিয়ার ওপর উঠে যায়। আমরা ধরাধরি করে হাসপাতালে নিয়ে গেলেও তাকে বাঁচানো যায়নি। 

লামিয়ার বাবা স্বপন মাঝি বলেন, আমার আদর ধন চলে গেছে। ওর পরীক্ষা শেষ হলে আমাদের ঢাকা চলে যাওয়ার কথা। কিন্তু আর যাওয়া হল না।

ডামুড্যা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ শরীফুল ইসলাম বলেন, ঘটনা শুনেছি। কেউ এখনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //