চকলেটের লোভ দেখিয়ে ৫ শিশুকে কুপিয়ে হত্যার চেষ্টা

নোয়াখালীর সুবর্ণচরে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে চকলেট খাওয়ার লোভ দেখিয়ে ৫ শিশুকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে সাবেক মহিলা ইউপি সদস্যের বিরুদ্ধে। আহত শিশুরা বর্তমানে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।  

অভিযুক্ত মমতা বেগম রূপা (৪০) উপজেলার ২নং চরবাটা ইউনিয়নের সাবেক সংরক্ষিত মহিলা সদস্য এবং পশ্চিম চরবাটা গ্রামের সালাহ উদ্দিন কেরানী বাড়ির নজরুল ইসলাম রিপনের স্ত্রী।  

গতকাল শুক্রবার (১৬ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলার ২নং চরবাটা ইউনিয়নের সালাহ উদ্দিন কেরানীর বাড়িতে এ ঘটনা ঘটে। 

আহতরা শিশুরা হলো- ২ নং চরবাটা ইউনিয়নের পশ্চিম চরবাটা গ্রামের আশরাফুল ইসলামের ছেলে সাঈদ বিন আশরাফ (১০); সাদ বিন আশরাফ (৫); ফজলে এলাহী রনির মেয়ে লুবাবা খানম জেমি (৭); জহিরুল ইসলামের মেয়ে জেবিন (৯) ও জাহিন (৫)।

আহতদের চাচা রনি বলেন, রূপা আমার বড় ভাই রিপনের স্ত্রী। আমার বাবা হজ করার জন্য বাড়ি বিক্রি করে দেয়। পরে বাবা রূপা বাড়ি থেকে বের হয়ে যেতে বলেন। কিন্তু সে জোরপূর্বক বসবাস করতে থাকে। এ নিয়ে দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ ও ঝগড়া চলে আসছিলো। সম্প্রতি রূপা দাবি করেন তিনি আমার বাবার কাছ থেকে জমি কিনেছেন। এ নিয়ে একাধিবার ঝগড়াও হয়। 

তিনি বলেন, তিনি বহুদিন আমাদেরকে গুম, খুনসহ নানাবিধ হুমকি ধমকি দিয়ে আসছিলেন। শুক্রবার বিকেলে বাড়িতে শিশুরা খেলার সময় রূপা শিশুদেরকে চকলেটের লোভ দেখিয়ে ঘরের ভেতর নিয়ে দরজা বন্ধ করে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে রক্তাক্ত করে। শিশুদের চিৎকারে আমরা তাদের এ অবস্থা দেখে প্রথম চরজব্বর থানায় কর্তব্যরত ডিউটি অফিসারকে দেখিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তারা সদর হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে এক শিশুর অবস্থা আশঙ্কাজনক। আমরা রূপাকে দ্রুত গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমিূলক শাস্তির দাবি জানাই।

অভিযুক্ত মমতা বেগম রূপাকে বার বার ফোন দেয়া হলে তার স্বামী নজরুল ইসলাম রিপন বলেন, আমি বাড়িতে গিয়ে দেখি সবাই আহত রূপাও আহত হয়েছে। জায়গা সম্পত্তির বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে বলেও তিনি দাবি করেন।  

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সম্পত্তি নিয়ে পারিবারিক বিরোধের জেরেই এ ঘটনা ঘটেছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //