নাটোরে হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নাটোর পৌর এলাকার ঈদগাহ মাঠ এলাকায় অভিযান চালিয়ে এক কেজি ৫৩ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। 

গতকাল সোমবার রাতে এ অভিযান চালানো হয়। আজ মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার বিএন আবুল হাশেম সবুজ।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- নাটোর শহরের উত্তর বড়গাছা এলাকার নজরুল ইসলামের ছেলে মোস্তাকিম হোসেন মুন্না (৩২) ও শহরের দক্ষিণ বড়গাছা এলাকার মৃত সেকান্দার আলীর ছেলে শাহাদাৎ আলী (৩০)।

র‌্যাব-১২ সিপিএসসি সিরাজগঞ্জের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার বিএন আবুল হাশেম সবুজ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ সিরাজগঞ্জের অধিনায়ক মারুফ হোসেনের নির্দেশনায় গতরাতে এই অভিযান চালানো হয়। এসময় ওই দুই মাদক ব্যবসায়ীর কাছ থেকে এক কেজি ৫৩ গ্রাম হেরোইন উদ্ধার ও তাদের গ্রেপ্তার করা হয়। ওই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে নাটোরসহ বিভিন্ন জেলায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

তিনি আরো জানান, গ্রেপ্তার মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের শেষে উদ্ধার আলামতসহ তাদের নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //