চুয়াডাঙ্গায় গাছের সাথে মাইক্রোবাসের ধাক্কায় কিশোর নিহত

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার বাঘাডাঙ্গা নতুনপাড়ায় মাইক্রোবাসের চালক নিয়ন্ত্রণ হারালে দ্রুতগতির গাছের সাথে মাইক্রোবাসের ধাক্কায় ঘটনাস্থলেই কিশোর রিয়াদ (১৩) নিহত হন। নিহত রিয়াদ একই উপজেলার আরামডাঙ্গা গ্রামের ইউনুস বিশ্বাসের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ি ইনচার্জ উপ-পরিদর্শক ইমরান হোসেন জানান, আজ বুধবার (২১ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে দুর্ঘটনায় নিহত কিশোর রিয়াদ কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে দাঁড়িয়ে ছিলেন। এসময় কোমরপুর গ্রামের মিঠুনের ছেলে আরেক কিশোর শামীম (১৪) তার বাবার চালানো মাইক্রোবাসটি চালিয়ে ইউনিয়ন পরিষদের পাশে স্ট্যান্ডে রাখার জন্য আসে। শামীম চালকের আসনে বসে দাঁড়িয়ে থাকা রিয়াদকে তার মাইক্রোবাসে উঠে বসতে বলে। রিয়াদ তার বাম পাশের আসনে বসে। শামীম মাইক্রোবাস চালিয়ে দর্শনার দিকে যেতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাঘাডাঙ্গা গ্রামের নতুনপাড়ায় একটি গাছের সঙ্গে সজোরে ধাক্কা মারে। এসময় মাইক্রোবাসটি দ্বিখণ্ডিত হয়ে গেলে বাম পাশে বসে থাকা রিয়াদ ঘটনাস্থলেই নিহত হন। মৃতদেহ স্থানীয় লোকজন উদ্ধার করে আরামডাঙ্গা গ্রামে নিয়ে যায়। 

এ দুর্ঘটনার ব্যাপারে কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য তাদের পরিবারের সদস্যদের কাছে দিয়ে দেয়া হয়। আহত শামীমকে উন্নত চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //