হোটেল আগ্রাবাদে পুল ডেক এক্সপ্রেসের উদ্বোধন

চট্টগ্রামে আধুনিক হোটেল ব্যবস্থাপনার পথিকৃৎ হোটেল আগ্রাবাদের সুইমিং পুলের পাশে উদ্বোধন হয়েছে ‘পুল ডেক এক্সপ্রেস’ রেস্তোরাঁ।

‘পুল ডেক এক্সপ্রেস’ রেস্তোরাঁর উদ্বোধনী অনুষ্ঠানে হোটেল আগ্রাবাদের ব্যবস্থাপনা পরিচালক এইচ এম হাকিম আলী বলেন, হোটেল আগ্রাবাদ শুধুমাত্র ব্যবসায়িক সুবিধা না দেখে পাশাপাশি সামাজিক দায়বদ্ধতাকেও সমান গুরুত্ব দেয়। চট্টগ্রামের ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, কৃষ্টি ও সভ্যতাকে পর্যটকদের কাছে তুলে ধরতে কাজ করছে শুরু থেকেই। হোটেল আগ্রাবাদের ইছামতি হল চট্টগ্রামের অনেক প্রতিভাধরদের জাতীয় অঙ্গনে পরিচিতি দিতে অগ্রণী ভূমিকা পালন করেছে। শারীরিক সুস্থতায় উত্তম ব্যায়াম ও নিরাপদ জীবনের জন্য সাঁতারের গুরুত্ব মাথায় রেখে হোটেল এর সুইমিং পুলে নিয়মিত সাঁতার প্রশিক্ষণ ও অনুশীলন করানো হয়। সাঁতার অনুশীলনের পর পরিশ্রান্ত সাঁতারুদের প্রয়োজনীয় খাবার ও বিশ্রামের সুবিধা দিতে পুলের পাশেই আমরা ‘পুল ডেক এক্সপ্রেস’ রেস্তোরাঁ শুরু করছি।

আজ শুক্রবার (২৩ ডিসেম্বর) সকাল ১১টায় উদ্বোধনী অনুষ্ঠানে হোটেল এর এজিএম হাসানুল ইসলাম বলেন, চট্টগ্রাম নগরীতে সাঁতার প্রশিক্ষণ ও অনুশীলনের জন্য হোটেল আগ্রাবাদের সুইমিং পুল একটি আদর্শ জায়গা হিসাবে সুপ্রতিষ্ঠিত। পুলের পাশেই স্বাস্থ্যসম্মত বাহারি খাবারের সমাহার নিয়ে পুল ডেক এক্সপ্রেসের যাত্রা নিঃসন্দেহে গ্রাহকদের সন্তুষ্টিতে নতুন মাত্রা যোগ করবে।

এসময়  উপস্থিত ছিলেন- মানব সম্পদ ও প্রশাসন ম্যানেজার সাইফুর রহমান, রুম ডিভিশন ম্যানেজার রায়হান কাইসার, ফুড এন্ড বেভারেজ সিনিয়র ম্যানেজার মনিরুল আলম সরকার, এক্সিজিকিউটিভ সু শেফ বি. ওহাব, সহকারি ব্যবস্থাপক বিক্রয় ও বিপনন এহতেশামুল হক, সহকারী ব্যবস্থাপক ইঞ্জিনিয়ারিং জে. এ. খান, জনরঞ্জন দাশ প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //