শরীয়তপুরে প্রবাসী যুবককে কুপিয়ে হত্যা

শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নে ঠাঁকুরকান্দি গ্রামে দানেশ সরদার (৩৫) নামে এক প্রবাসী যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে।

গতকাল সোমবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যা সাতটার দিকে নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নের ঠাকুরকান্দি এলাকায় দানেশকে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা।

দানেশ সরদার ওই এলাকার সোনা মিয়া সরদারের ছেলে। তিনি ১০ বছর ধরে মালয়েশিয়ায় ছিলেন। তিন মাস আগে দেশে আসেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঠাঁকুরকান্দি এলাকার জয়নাল মোড়লের সাথে সোনা মিয়া সরদারের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। তারই ধারাবাহিকতায় সোমবার সন্ধ্যায় ঠাকুরকান্দি এলাকার লোকমান আকনের বাড়ির সামনের সড়কে প্রবাসী দানেশকে একা পেয়ে জয়নাল মোড়ল, শাহীন মোড়ল ও জনি মোড়লরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেন। গুরুতর আহত অবস্থায় তাকে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠান। পরে ঢাকা নেওয়ার পথে মাওয়া এলাকায় তার মৃত্যু হয়।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বলেন, ঠাকুরকান্দি এলাকায় একটি হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনার তদন্ত অব্যাহত আছে। প্রাথমিকভাবে জানা গেছে, পূর্ব শত্রুতা ও জমি সংক্রান্ত বিরোধের জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা করতে পারে।

ওসি আরো বলেন, ভুক্তভোগী পরিবার অভিযোগ দিলে আমরা মামলা রুজু করবো। এ ঘটনায় কেউ আটক হয়নি, আটকের চেষ্টা চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //