সংবাদ প্রকাশের জেরে প্রাণনাশের হুমকি!

মানিকগঞ্জে মাদক কারবারিদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় দৈনিক নবচেতনা ও বার্তা বাজার পত্রিকার মানিকগঞ্জ জেলা প্রতিনিধি মো. সজল আলীকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে। ভুক্তভোগী সাংবাদিক এ বিষয়ে ঘিওর থানায় লিখিত অভিযোগ করেছেন।

গতকাল শুক্রবার (৬ জানুয়ারি) দুপুরে জুমার নামাজ শেষে বাসায় ফেরার পথে ঘিওর উপজেলার বাঠইমুড়ী বাজারে মটরসাইকেলের গতিরোধ করে সাংবাদিক সজল আলীকে প্রাণনাশের হুমকি দেয়।

অভিযোগ সূত্রে জানা যায়, সাংবাদিক সজল বিভিন্ন সময় মাদক ব্যবসায়ীদের নিয়ে সংবাদ প্রকাশ করেন। সেসব সংবাদের জেরে এলাকার মানিকগঞ্জ সদর উপজেলার বেরিরচর গ্রামের মো. সবুজ মিয়া ও আজিম মিয়া শুক্রবার দুপুরে বাঠইমুড়ী বাজারে সজলের মটরসাইকেল গতিরোধ করেন। এসময় তারা অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণনাশের হুমকি দেন। প্রকাশ্যে প্রাণনাশের হুমকি দেওয়ায় ভুক্তভোগী সাংবাদিক ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। 

এ বিষয়ে ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুর রহমান জানান, সাংবাদিক সজল আলীকে হুমকি দেওয়ার বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি গুরুত্বসহকারে দেখা হচ্ছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //