ধর্মীয় অনুষ্ঠানে জাহেদী ফাউন্ডেশনের আর্থিক অনুদান

ঝিনাইদহে দুটি ধর্মীয় অনুষ্ঠান ওয়াজ মাহফিল ও মাদ্রাসার উন্নয়নে আর্থিক অনুদান প্রদান করেছে জাহেদী ফাউন্ডেশন। এসময় ফাউন্ডেশন থেকে পৃথকভাবে মোট ৮০ হাজার টাকা প্রদান করা হয়।

ঝিনাইদহ পৌরসভাধীন ৭নং ওয়ার্ড বেড় গোপীনাথপুর গ্রামের যুব সমাজের উদ্যোগে (১ম বার্ষিক) তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হয় গত বৃহস্পতিবার। সেখানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন যশোর বেনাপোল কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মো. মাহবুবুর রহমান। এছাড়া আরো উপস্থিত ছিলেন ইসলামী চিন্তাবিদ তরুণ বক্তা কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের আল হাদিস বিভাগের হাফেজ মাওলানা মুস্তাফিজুর রহমান।

সে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ পৌর মেয়র ও জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী সদস্য মো. কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল। এসময় তিনি অনুদান স্বরূপ ৩০ হাজার টাকা প্রদান করেন।

অন্যদিকে ঝিনাইদহ পৌরসভার ২নং ওয়ার্ড (ভুটিয়ারগাতী) মুহতামিম দারুল হিরা হিফজুল কুরআন ও নূরানী মাদ্রাসা আয়োজনে তাফসিরুল কুরআন মাহফিলে প্রধান অতিথি মেয়র হিজল জাহেদী ফাউন্ডেশনের পক্ষ থেকে মাদ্রাসার উন্নয়নে জন্য ৫০ হাজার টাকা অনুদান স্বরূপ প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন- জাহেদী ফাউন্ডেশনের ঝিনাইদহ জেলা সমন্বয়ক তবিবুর রহমান লাবু, মাদ্রাসার সভাপতি মোহাম্মদ আব্দুল আজিজ জোয়াদ্দার ও হযরত মাওলানা মোহাম্মদ জাহিদুল ইসলাম জিহাদ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //