গাইবান্ধায় ট্রাকচাপায় নারীসহ নিহত ২

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বালুবাহী ট্রাকের চাপায় ইজিবাইকে থাকা দুলালী বেগম (৪০) ও রুবেল মিয়া (৪২) নামে দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন ইজিবাইকে থাকা আরো পাঁচজন যাত্রী।

আজ সোমবার (৯ জানুয়ারি) সকাল ১১টার দিকে গোবিন্দগঞ্জ-মহিমাগঞ্জ সড়কের সোনারপাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুলালী বেগম গোবিন্দগঞ্জ উপজেলার শিবপুর ইউনিয়নের উত্তর শোলাগাড়ী গ্রামের আবু বকর মন্ডলের স্ত্রী এবং নিহত রুবেল মিয়া গোবিন্দগঞ্জ সাফেয়া খাতুন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তিনি পৌর শহরের শিল্পপাড়া এলাকায় বসবাস করতেন।

স্থানীয়রা জানান, মহিমাগঞ্জ থেকে ছেড়ে আসা একটি দ্রুতগামী বালু বোঝাই মিনি ট্রাক সোনারপাড়া মোড়ে একটি ইজিবাইককে চাপা দেয়। এতে ইজিবাইকটি দুমড়ে-মুচরে গিয়ে ঘটনাস্থলেই এক নারীর মৃত্যু হয়। এ ঘটনায় ইজিবাইকে থাকা আরো ছয়জন যাত্রী গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়দের সহায়তায় আহতদের গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। হাসপাতালে চারজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রুবেল মিয়ার মৃত্যু হয়।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইজার উদ্দিন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, দুর্ঘটনার খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //