লালমনিরহাট থেকে অপহৃত শিক্ষক উদ্ধার

ডিবি পরিচয় দিয়ে অপহরণ করা দোলাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নুরুল আমিনকে (৪৫) ঢাকার তেজগা থানা এলাকা থেকে উদ্ধার করেছে লালমনিরহাট ডিবি পুলিশ।

আজ বুধবার (১১ জানুয়ারি) বিকেলে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকের সামনে পুলিশ সুপার সাইফুল ইসলাম অপহৃত শিক্ষক নুরুল আমিনকে উদ্ধারের ঘটনার বিস্তারিত জানান।

অপহৃত প্রধান শিক্ষকের বাড়ি লালমনিরহাটের আদিতমারী উপজেলার নামুড়ি গ্রামে। তিনি একটি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। গত ৬ জানুয়ারি ভোরের দিকে সাদা রঙের হাইস মাইক্রোবাসে করে ডিবি পুলিশের পরিচয় দিয়ে তাকে অপহরণ করে নিয়ে যায়। তাকে নিয়ে যাওয়ার সময় নুরুল হকের ভাই, স্ত্রী ও ছেলে পুলিশের পরিচয় জানতে চাইলে তাদেরকে এলোপাতাড়ি মারপিট করে। এই ঘটনায় নুরুল হকের ছেলে বাদী হয়ে থানায় মামলা করেন।

এরপর জেলা পুলিশ সুপারের নির্দেশনায়, পুলিশ অভিযানে নেমে বৃহস্পতিবার ভোররাতে তেজগা থানা এলাকা থেকে ভিকটিমকে সুস্থ অবস্থায় উদ্ধার করে। এসময় পুলিশ দুইজন অপহরণকারীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

অপহরণকারী আব্দুল বারী (৪৩) টাঙ্গাইল জেলার গোপালপুর থানার বেলুয়া বাজার এলাকার ভোলারপাড়ার মজিবর রহমানের ছেলে, অপর জন্য শফিউল আলম (৪০) নেত্রকোনা জেলার পূর্বধলা থানার নারানদিয়া ইউনিয়নের ভুগি গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে।

পুলিশের ধারণা টাকা পয়সা নিয়ে লেনদেন থাকার কারণে অপহরণ ঘটনাটি ঘটতে পারে।পুলিশের পক্ষ থেকে আরো জিজ্ঞাসাবাদ করা হব। আগামীকাল আদলতের মাধ্যমে গ্রেপ্তারকৃতদের জেল হাজতে পাঠানো হবে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল হক, সদর থানার অফিস ইনচার্জ এরশাদুল হক, আদিতমারি থানার অফিস ইনচার্জ মোক্তারুল ইসলাম ও জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //