ডাকাত আতঙ্কে মাইকিং, গণপিটুনিতে নিহত ২

কুমিল্লার মুরাদনগরে ডাকাত সন্দেহে গণপিটুনিতে দুই যুবক নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরো এক যুবক। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে, এলাকায় ডাকাত আতঙ্ক ছড়িয়ে পড়লে স্থানীয় মসজিদ ও মাহফিল প্রাঙ্গণ থেকে মাইকিং করে স্থানীয়দের জড়ো করা হয় বলে অভিযোগ উঠেছে।

গতকাল বৃহস্পতিবার (১২ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার ধারোরা ইউনিয়নের পালাসুতা গ্রামে এই ঘটনা ঘটে। হতাহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। 

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার জানান, গণপিটুনির পর তিন জনকে আহত অবস্থায় হাসপাতালে আনলে চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করেন। 

স্থানীয়রা জানায়, সম্প্রতি মুরাদনগরের ধারোরা ইউনিয়নের পালাসুতা ও কাজীয়াতল গ্রামে একাধিক ডাকাতির ঘটনা ঘটেছে। এরপর থেকে ওই এলাকায় ডাকাত আতঙ্ক ছড়িয়ে পড়ে।

গতকাল বৃহস্পতিবার রাত ১১টার দিকে ধারোরা ইউনিয়নের পালাসুতা গ্রামে ডাকাতির ঘটনা ঘটেছে বলে মসজিদ থেকে মাইকিং করা হয়। এরপর পাশের এলাকায় মাহফিলে থেকে মাইকিং করে স্থানীয়দের জড়ো করা হয়। 

এ সময় পুরো উপজেলার অধিকাংশ ইউনিয়নে ডাকাত আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ সময় ডাকাত প্রতিরোধে ঘরবাড়ি ছেড়ে লাঠিসোঁটা নিয়ে রাস্তায় অবস্থান নেন স্থানীয়রা। একপর্যায়ে পালাসুতা গ্রামে তিন যুবককে আটক করে ডাকাত সন্দেহে গণপিটুনি দেয় উত্তেজিত জনতা।

এদিকে গণপিটুনিতে নিহত দুই জনের মরদেহ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //