সিরাজগঞ্জে গণসংবর্ধনায় সিক্ত কবির বিন আনোয়ার

সিরাজগঞ্জে গণসংবর্ধনায় সিক্ত হলেন সাবেক মন্ত্রিপরিষদ সচিব ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান কবির বিন আনোয়ার। আজ শনিবার (১৪ জানুয়ারি) বিকেলে পৌর শহরের মুক্তির সোপানে জেলা আওয়ামী লীগ এ অনুষ্ঠানের আয়োজন করে।

সিরাজগঞ্জ আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কেএম হোসেন আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে শুরুতে কবির বিন আনোয়ারের হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান রাজনীতিবিদ থেকে শুরু করে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা।

গণসংবর্ধনার জবাবে কবির বিন আনোয়ার বলেন, বঙ্গবন্ধু কন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ দেশকে সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত করেছেন। সাড়ে তিন কোটি মানুষকে আজ তিনি বিভিন্ন ধরনের ভাতা দিচ্ছেন। নারী সমাজের উন্নয়নে তিনি অনন্য ভূমিকা রেখেছেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর সালাম তালুকদারের সঞ্চলনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রায়গঞ্জ-তাড়াশ আসনের সংসদ সদস্য ডা. আব্দুল আজিজ, সিরাজগঞ্জ চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বাবু বিমল কুমার দাস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল হাকিম, সাধারণ সম্পাদক নূরুল ইসলাম সজল, পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন ও সাধারণ সম্পাদক সেলিম আহমেদ, পৌর মেয়র সৈয়দ আব্দুল রউফ মুক্তাসহ অনেকে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //