আগামী নির্বাচন হবে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ: রুমিন ফারহানা

বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা বলেছেন, আমি বিএনপির ফরেন অ্যাফেয়ারস টিমের সদস্য। তাই আমাকে নিয়মিত তাদের সাথে যোগাযোগ রাখতে হয়৷ আন্তর্জাতিক খুব শক্ত চাপ আছে সরকারের উপর, আর কোন নির্বাচন এভাবে রাতে ভোট করা যাবে না। আগামী নির্বাচন হবে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ।

আজ রবিবার (১৫ জানুয়ারি) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে একটি রেস্টুরেন্টে উপজেলা বিএনপির আয়োজিত একটি সেমিনারে নেতা কর্মীদের প্রতি তিনি এ আহ্বান জানান।

এসময় ব্যারিস্টার রুমিন ফারহানা বলেন, তিনি (আব্দুস সাত্তার) এমন একটি কাজ করবেন আপনারা যেমন কল্পনা করেন নাই, দলও কল্পনা করে নাই। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমাদের সাথে যোগাযোগ করেছেন, তিনি বলেছেন তুমি এলাকায় চলে যাও। আমি সেই সময় ভাগ্যগুণে এলাকাতেই ছিলাম। তিনি আমাকে এলাকাতে আরো বেশি সময় দিতে বললেন।

সেমিনারে আশুগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি হাজী মোহাম্মদ শাজাহান সিরাজের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জহির, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন জয়, উপজেলা যুবদলের সদস্য সচিব নাসির মুন্সি, উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের নেতারা বক্তব্য রাখেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //