যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

যশোরের অভয়নগরে এরশাদুল হক (২৫) নামে এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ রবিবার (১৫ জানুয়ারি) দুপুরে উপজেলার ভৈরব সেতু সংলগ্ন শ্রীধরপুর ইউনিয়নের দক্ষিণ দেয়াপাড়া গ্রামে সাহারা গ্রুপের সরিষা ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

প্রথমে ওই যুবকের নাম পরিচয় অজ্ঞাত থাকলেও র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা নিহতের ফিঙ্গার প্রিন্ট ব্যবহার করে রবিবার সন্ধ্যায় তার পরিচয় শনাক্ত করেছে। এরশাদুল হকের বাড়ি রংপুর পৌর এলাকার সাতপাড়া মিস্ত্রি পাড়া এলাকায়। তার পিতার নাম আজিজার রহমান। মায়ের নাম আলেয়া খাতুন।

স্থানীয় ইউপি মেম্বার আবদুল্লাহ আল মামুন জানান, রবিবার আনুমানিক ২টা ৩০ মিনিটের দিকে এলাকাবাসীর মাধ্যমে জানতে পারি সাহারা গ্রুপের সরিষা ক্ষেতে অজ্ঞাত এক যুবকের গলাকাটা মরদেহ পড়ে রয়েছে। ঘটনাস্থলে পৌঁছে বিষয়টি থানা পুলিশকে জানাই। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। 

ঘটনাস্থলের পাশের বাসিন্দারা নাম প্রকাশ না করার শর্তে জানান, ওই সরিষা ক্ষেতে প্রতিদিন রাতে মাদক সেবনসহ কেনাবেচা হয়ে থাকে। প্রতিদিন বিকাল থেকে মধ্যরাত অবধি স্থানীয় ও বহিরাগত যুবকদের মোটরসাইকেলযোগে যাতায়াত করতে দেখা যায়।

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে পুলিশের একাধিক টিম কাজ শুরু করেছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

র‌্যাব জানিয়েছে, নিহতের নাম পরিচয় শনাক্ত করা হয়েছে। তার বাড়ি রংপুরে হলেও যশোরে কিভাবে কেন এলেন বা তিনি কি করতেন তা জানা যায়নি। কি কারণে এই হত্যাকাণ্ড তাও জানা যায়নি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //