গাইবান্ধায় ৪৭ কেজি গাঁজাসহ আটক ২

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় সাড়ে ৪৭ কেজি গাঁজাসহ একটি মাইক্রোবাস জব্দ করেছে র‍্যাব। একই সঙ্গে দুই মাদক কারবারিকেও আটক করা হয়েছে।

আজ সোমবার (১৬ জানুয়ারি) দুপরে গাইবান্ধা র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১৩ ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রবিবার (১৫ জানুয়ারি) গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জ উপজেলার কাপাসিয়া গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় মাইক্রোবাসসহ সাড়ে ৪৭ কেজি গাজা জব্দ করা হয়। একই সঙ্গে মাদক ব্যবসার সঙ্গে জড়িত জাহাঙ্গীর আলম ও শহিদুল ইসলামকে আটক করা হয়েছে। এসময় মাইক্রোবাসটির চালক রাশেদুল ইসলাম কৌশলে পালিয়ে গেছেন।

আটককৃতরা হলেন- কুড়িগ্রামের রাজারহাট উপজেলার তালুক আশারু গ্রামের জামাল উদ্দিনের ছেলে জাহাঙ্গীর আলম (৩৫) ও মৃত শাখাওয়াত হোসেনের ছেলে শাহিদুল ইসলাম (৩৩)।

ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় র‍্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করেছে। আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //