লালমনিরহাটে ফেনসিডিলসহ দুই পুলিশ সদস্য আটক

লালমনিরহাটে ফেনসিডিলসহ দুইজন পুলিশ সদস্যকে আটক করেছে  জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গতকাল শুক্রবার ২০ (জানুয়ারি) ভোর রাতে সদর উপজেলার কুলাঘাট বড়বাড়ি সড়কের টিকটিকি বাজার সংলগ্ন এলাকা থেকে ৭৭ বোতল ফেনসিডিল ও একটি প্রাইভেটকারসহ তাদের আটক করা হয়। 

আটকৃতরা হলেন- রংপুর শহরের মাস্টারপাড়া এলাকার মৃত শাহ আলমের ছেলে মেহেদী হাসান (৩৪) ও পঞ্চগড় সদর উপজেলার খোলাপাড়া এলাকার গোলাম হাফিজের ছেলে হারুনুর রশিদ (২৬)। 

এদের মধ্যে মেহেদী হাসান (বিপি- ৯৭১৬১৮৪১২১) রাজারবাগ পুলিশ লাইন্স' কর্মরত ও হারুনুর রশিদ (বিপি-৯৫১৬১৯০৯৮১) রংপুর জেলা পুলিশে কর্মরত রয়েছেন বলে জানা গেছে।

লালমনিরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক হেলাল উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোরে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় সন্দেহজনকভাবে টিকটিকি বাজার সংলগ্ন এলাকায়  বড়বাড়িগামী একটি প্রাইভেটকার থামিয়ে তল্লাশি চালিয়ে ৭৭ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এসময় গাড়িতে থাকা একজন পালিয়ে গেলেও মেহিদী হাসান ও হারুনুর রশিদ নামে দুইজনকে আটক করা হয়। পরে তাদের পরিচয় জানা যায়। আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে সদর থানায় হস্তান্তর করা হয়েছে। 

লালমনিরহাট সদর থানার ওসি এরশাদুল আলম বলেন, দুইজনকে ৭৭ বোতল ফেনসিডিলসহ আটক করে মামলা দিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এজাহারে পুলিশ সদস্য পরিচয় দেওয়া না থাকলেও তারা পুলিশ সদস্য বলে জানা গেছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //