জুতার ভেতরে মিললো ২১ লাখ টাকার হেরোইন

নাটোরে মোটরসাইকেল আরোহীর জুতার ভেতর থেকে ২১ লাখ টাকার মূল্যের হেরোইন উদ্ধার করা হয়েছে। এসময় ফাতেমা বেগম (৪৫) এবং মাসুদ রানা (৩৪) নামের দুজনকে আটক করেছে র‌্যাব-৫।

গতকাল শনিবার (২১ জানুয়ারি) বিকেলে শহরের চকবৈদ্যনাথ গুড়ের আড়ত এলাকা থেকে জুতার ভেতরে বিশেষ কায়দায় রাখা ২১০ গ্রাম হিরোইন ও নারীসহ দুইজনকে আটক করা হয়।

আজ রবিবার (২২ জানুয়ারি) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন।

আটককৃত ফাতেমা বেগম শহরের চক বৈদ্যনাথ এলাকার রহিম আলীর স্ত্রী এবং মাসুদ রানা রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার মাদারপুর গ্রামের চান্দুর ছেলে।

র‌্যাব জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর ক্যাম্পের একটি অপারেশন শনিবার (২১ জানুয়ারি) বিকেল সাড়ে পাঁচটার দিকে কোম্পানি অধিনায়ক ফরহাদ হোসেন এবং কোম্পানি উপ-অধিনায়ক রফিকুল ইসলামের নেতৃত্বে শহরের চকবৈদ্যনাথ গুড়ের আড়ত এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় একটি মোটরসাইকেল থামিয়ে তল্লাশি চালিয়ে জুতার ভেতর অভিনব কায়দায় রাখা ২১০ গ্রাম হেরোইন, হিরোইন বিক্রির ৯১ হাজার তিনশ টাকা এবং হেরোইন পরিবহনের কাজে নিয়োজিত একটি মোটরসাইকেল জব্দ করা হয়। এসময় ফাতেমা বেগম এবং মাসুদ রানা নামে দুইজনকে আটক করা হয়।

র‌্যাব আরো জানান, আটককৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকায় মাদক কেনাবেচা করে আসছিল। এ ঘটনায় নাটোর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //