বরিশালে ২ নারীকে হত্যার ঘটনায় মামলা

বরিশালের বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের সাবেক ইউপি মেম্বারের মা ও ছেলেবউয়ের রহস্যজনক মৃত্যুর ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। প্রয়াত ইউপি মেম্বার দেলোয়ার হোসেনের ছেলের রিপার বাবা শাহজাহান খান বাদী হয়ে এ মামলা করেন।

আজ শুক্রবার (২৭ জানুয়ারি) বিকালে এ তথ্য জানিয়েছেন বাবুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান। তবে মামলায় নির্দিষ্ট কাউকে আসামি করা হয়নি বলে জানিয়েছেন তিনি।

বাবুগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. অলিউল ইসলাম বলেন, হত্যা মামলা দায়ের করা হলেও অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। এখন পর্যন্ত এ মামলায় কাউকে গ্রেপ্তার দেখানো হয়নি। আমরা মামলার ঘটনা তদন্ত করেছি, আশাকরছি দ্রুত রহস্য উদঘাটন করা হবে।

এদিকে মামলার তদন্তের স্বার্থে নিহত রিপা আক্তারের স্বামী সোলায়মান সোহাগকে এখনো হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছেন ওসি। হাসপাতালে চিকিৎসাধীন নিহতের শাশুড়ি মিনারা বেগমও নজরদারিতে রাখা হয়েছে। তবে এখনো তার জ্ঞান ফেরেনি।

তবে সাবেক ইউপি সদস্য দেলোয়ার হোসেনের স্ত্রী মিনারা বেগম বর্তমানে শঙ্কামুক্ত রয়েছেন বলে জানিয়েছেন বাবুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আতিকুর রহমান।

তিনি বলেন, মিনারা বেগম নামে যে রোগী হাসপাতালে ভর্তি হয়েছিলেন তাকে আমরা বিষক্রিয়ায় আক্রান্ত হিসেবে চিকিৎসা দিচ্ছি।

এ বিষয়ে বাবুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান বলেন, সাবেক ইউপি সদস্য দেলোয়ার হোসেনের ছেলে বউ ও মায়ের মৃত্যুর ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। নিহত রিপার স্বামী ও সাবেক ইউপি সদস্য দেলোয়ার হোসেনের ছেলে সোলায়মানকে বৃহস্পতিবার রাতে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তার দেওয়া কিছু তথ্য যাচাই-বাছাই করা হচ্ছে। এছাড়া হাসপাতালে চিকিৎসাধীন সোলায়মানের মা মিনারা বেগমের কাছে সার্বক্ষণিক পুলিশ সদস্যদের নিয়োজিত রাখা হয়েছে। চিকিৎসকের সঙ্গে কথা বলে যেকোনো সময় তাকেও জিজ্ঞাসাবাদ করা হবে।

নিহত রিপার নিকটাত্মীয়রা জানিয়েছেন, রিপার সাথে স্বামী সোলায়মানের পারিবারিক ঝামেলা চলছিল। এ নিয়ে একবার সোলায়মান তার স্ত্রী রিপাকে ডিভোর্স দেন। তবে স্থানীয়ভাবে সালিশ মীমাংসার মাধ্যমে পুনরায় কাবিন করে তাদের বিয়ে হয়। এর পরও দুজনের মধ্যে বনিবনা হচ্ছিল না।

প্রসঙ্গত, বুধবার (২৫ জানুয়ারি) মধ্যরাতে বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড ভূতেরদিয়া গ্রামের সাবেক ইউপি মেম্বার দেলোয়ার হোসেনের বাড়ি থেকে তার মা ও পুত্রবধূর মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় সংজ্ঞাহীন অবস্থায় তার স্ত্রী মিনারা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //