চট্টগ্রামে যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষক অবরুদ্ধ

চট্টগ্রামের কাপাসগোলা সিটি করপোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আলাউদ্দিনের বিরুদ্ধে কয়েকজন ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে। 

এই অভিযোগ তুলে তার বহিষ্কার দাবিতে আজ রবিবার (১ জানুয়ারি) সকাল থেকে বিদ্যালয়ের সামনে বিক্ষোভ করছে ছাত্রীরা। তাদের সাথে যুক্ত হয়েছেন অভিভাবকরাও। 

বিক্ষোভ শুরুর কিছুক্ষণ পর প্রধান শিক্ষক আলাউদ্দীনকে তার অফিস কক্ষে গিয়ে জুতা নিক্ষেপ করে ছাত্রীরা। সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত তাকে অফিসের সামনে অবরুদ্ধ করে রাখা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আন্দোলনকারী ছাত্রীরা জানায়, প্রধান শিক্ষক আলাউদ্দীন লম্পট ও চরিত্রহীন। তার দ্বারা অনেক ছাত্রী যৌন নির্যাতনের শিকার হয়েছেন। তার অসৎ কর্মকাণ্ডের প্রতিবাদ করলে স্কুল থেকে বের করার হুমকি দিতেন। এই ভয়ে ছাত্রীরা তার অপকর্মে মুখ খুলতো না।

অভিযুক্ত প্রধান শিক্ষক আলাউদ্দীন সাম্প্রতিক দেশকালকে বলেন, কোন ছাত্রীদের সাথে আমি খারাপ কাজে জড়িত নই। তবে আমার বিরুদ্ধে কয়েকজন শিক্ষক ষড়যন্ত্র করছেন।

স্থানীয় চকবাজার ওয়ার্ড কাউন্সিলর নুরুল মোস্তফা টিনু সাম্প্রতিক দেশকালকে বলেন, আমি বিষয়টি সমাধানের চেষ্টা করছি। ইতোমধ্যে বিষয়টি করপোরেশনের শিক্ষা কর্মকর্তাকে অবহিত করেছি। অবশ্যই অন্যায় হলে এর বিচার হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //