শতকোটি টাকার লটারি জয়ী নোয়াখালীর রাইফুল

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে ৯৮ কোটি ১৭ লাখ টাকার লটারিজয়ী প্রবাসী বাংলাদেশি মো. রাইফুল ইসলামের (৩৬) বাড়ি নোয়াখালীর হাতিয়া উপজেলায়। উপজেলার চর কিং ইউনিয়নের দক্ষিণ চর ঈশ্বর রায় গ্রামে। তার বাবা ও মা মারা গেছেন। চার ভাইয়ের মধ্যে রাইফুল তৃতীয়।

রাইফুলের লটারি জয়ের খবরে এলাকায় বইছে খুশির হাওয়া। রাইফুলের স্ত্রী ইসরাত জাহান রিসা জানান, আমার স্বামীর ভাগ্য পরিবর্তন হয়েছে। আল্লাহ আমাদের দিকে তাকিয়েছেন। আমরা সবাই অনেক খুশি। গোটা হাতিয়া উপজেলায় মানুষ রাইসুলের এই খবর জানে। এ খবরে তার  গ্রামের বাড়িতে ভিড় করেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, মুহাম্মদ রাইফুল ইসলাম নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার চরকিং ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের দক্ষিণ চরঈশ্বর রায় গ্রামের হাজী আসলাম মিয়ার বাড়ির মৃত খুরশেদ আলমের ছেলে। গত ২ বছর আগে একই উপজেলার ইসরাত জাহান রিসার সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। তাদের এক বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। জীবিকার তাগিদে ২০১১ সালে দুবাই পাড়ি দেন রাইফুল। সেখানে একটি কোম্পানিতে গাড়ির ড্রাইভারের চাকরি করেন তিনি। ৪ ভাইয়ের মধ্যে রয়ফুল তৃতীয়। তার বড় ভাই মো. বাবুল উদ্দীন একটি আবাসিক হোটেলের ম্যানেজারের চাকরি করেন। মেঝ ভাই মো. সাইফুল ইসলাম স্থানীয় একটি মসজিদে মুয়াজ্জেমের দায়িত্ব পালন করেন। ছোট ভাই মো. রুবেল উদ্দিনও দুবাই থাকেন।

ইসরাত জাহান আরো জানান, ২০২১ সালের ২৪ মার্চ তাদের বিয়ে হয়। স্বামীর বাড়িতে জায়গা থাকলেও কোনো বসতঘর না থাকায় বিয়ের পর থেকে তিনি বাবার বাড়িতেই থাকেন। তাদের এক মেয়েসন্তান আছে। স্বামী এবার দেশে এসে বাড়ি করবেন বলে তিনি জানান। স্বামী যেন লটারির টাকা সঠিকভাবে কাজ লাগাতে পারেন, সবার কাছে সেই দোয়া চান তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //