প্রধানমন্ত্রীর কণ্ঠে নিষ্ঠুর স্বৈরশাসকের বুলি: প্রিন্স

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, আন্দোলন সংগ্রাম হয়নি এতোদিন আওয়ামী লীগ বলে আসলেও গতকাল প্রধানমন্ত্রী কিভাবে বললেন আন্দোলন সংগ্রামে সরকারের কিছুই করা যাবে না। প্রধানমন্ত্রী যে বক্তব্য রেখেছিলেন তার কণ্ঠে আমরা নিষ্ঠুর স্বৈরশাসকের বুলি শুনতে পেয়েছি। একমাত্র স্বৈরশাসক অগণতান্ত্রিক শাসকরাই এ কথা বলতে পারে। 

আজ শুক্রবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে ময়মনসিংহ প্রেস ক্লাবে সরকারের পদত্যাগ ও নির্বাচনকালীন নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারসহ ১০ দফা দাবিতে বিভাগীয় সমাবেশের প্রস্তুতি নিয়ে সাংবাদিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শনিবার ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট মাঠে বিএনপির বিভাগীয় সমাবেশ বানচাল করতে সরকার প্রায় ৩০ জন নেতাকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার দমন নিপীড়ন করে বিএনপির আন্দোলনকে কোনভাবেই বন্ধ করা যাবে না। সরকারের যদি গণতান্ত্রিক ও দেশের মানুষের প্রতি ন্যূনতম শ্রদ্ধাবোধ থাকে তাহলে নির্যাতন নিপীড়ন বন্ধ করে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দেন। উপ-নির্বাচনের মতো আওয়ামী মার্কা নির্বাচন করতে চাইলে বুমেরাং হবে। এটা ২০১৪ সাল নয় এটা ২০১৮ সালও নয়। জনগণ এই সরকারের দমন-নিপীড়ন, অগণতান্ত্রিক শাসন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতিসহ গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে জনগণ আজ জেগে উঠেছে। সমাবেশ সফল করতে সর্বস্তরের মানুষের অংশগ্রহণের আহবান জানান প্রিন্স। 

এসময় কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেস আলী মামুন, দক্ষিণ জেলার আহবায়ক ডা. মাহবুবুর রহমান লিটন, যুগ্ম আহবায়ক জাকির হোসেন বাবলু, মহানগরের আহবায়ক অধ্যাপক একেএম শফিকুল ইসলাম, যুগ্ম আহবায়ক ওয়াহাব আকন্দ, উত্তর জেলার আহবায়ক এনায়েত উল্লাহ কালাম, যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদারসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //