কেরুজ শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সভাপতি সবুজ-সম্পাদক মাসুদ

চুয়াডাঙ্গার দর্শনা কেরু অ্যান্ড কোম্পানি চিনিকলের শ্রমিক-কর্মচারী ইউনিয়নের দ্বিবার্ষিক সাধারণ নির্বাচনে সভাপতি পদে ফিরোজ আহমেদ সবুজ ও সাধারণ সম্পাদক পদে মাসুদুর রহমান মাসুদ নির্বাচিত হয়েছেন।

গতকাল শনিবার (৪ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে কেরুজ শ্রমিক-কর্মচারী ইউনিয়নের দ্বিবার্ষিক নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয় কেরুজ উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে।

নির্বাচনে সহ-সভাপতির দুই পদে বিজয়ী হয়েছেন মফিজুল ইসলাম ও রেজাউল করিম। সহ-সাধারণ সম্পাদকের দুই পদে বিজয়ী হয়েছেন মোস্তাফিজুর রহমান ও হাফিজুর রহমান।

নির্বাচন পরিচালনা পরিষদের চেয়ারম্যান চিনিকলের মহাব্যবস্থাপক (অর্থ) মুহম্মদ সাইফুল ইসলাম জানান, নির্বাচনে ১ হাজার ১৮৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। বিকেল ৩টার আগেই ভোট গ্রহণ শেষ হয়। এদিন রাত ১০টার পরে ভোট গণনা শেষ হয়। সভাপতি পদে ফিরোজ আহমেদ সবুজ ৭৬৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং সাধারণ সম্পাদক পদে মাসুদুর রহমান ৭০২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।  এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে ইকবাল হোসেন, প্রচার সম্পাদক পদে আ.কুদ্দুস, দপ্তর সম্পাদক পদে সালাউদ্দীন সনেট এবং কোষাধ্যক্ষ পদে আবু সাঈদ হোসেন বিজয়ী হয়েছেন। অপরদিকে ৭টি ওয়ার্ডের ১৫টি পদের বিপরীতে ১৫জন সদস্য নির্বাচিত হয়েছেন। 

তিনি আরো জানান, নির্বাচিত প্রতিনিধিরা আগামী দুই বছর তাদের দায়িত্ব পালন করবেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //