নরসিংদীতে বলাৎকারের অভিযোগে ব্যবসায়ী গ্রেপ্তার

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকায় ১০ বছরের এক মাদ্রাসার শিক্ষার্থীকে বলাৎকারের চেষ্টার অভিযোগে এমদাদুল হক বুলু (৫০) নামে এক কাপড় ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ রবিবার (৫ ফেব্রুয়ারি) সকালে পলাশ থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। অভিযুক্ত বুলু ঘোড়াশাল টেকপাড়া গ্রামের বাসিন্দা। তিনি ঘোড়াশাল বাজারে কাপড়ের ব্যবসা করেন পাশাপাশি ঘোড়াশাল বাজার সমিতির অর্থ বিষয়ক সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

পুলিশ জানায়, এমদাদুল হক বুবু দীর্ঘদিন ধরে ঘোড়াশাল বাজারে বিভিন্ন মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীদের বিভিন্ন প্রলোভনে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে এনে তাদের বিভিন্ন অঙ্গে হাত দেওয়াসহ বলাৎকার করে আসছিল। এ বিষয়ে কাওকে না জানানোর জন্য শিক্ষার্থীদের ভয়ভীতিও দেখানো হতো। গত শনিবার বিকেলে ১০ বছরের এক শিক্ষার্থীকে একই কায়দায় বলাৎকারের চেষ্টা করলে ওই শিক্ষার্থী ছুটে গিয়ে মাদ্রাসার প্রিন্সিপালকে জানালে মাদ্রাসা কর্তৃপক্ষ বিষয়টি স্থানীয় ব্যক্তিসহ থানা পুলিশকে অবগত করেন। এদিকে ঘটনার পর থেকে অভিযুক্ত বুলু আত্মগোপনে গেলে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মুঞ্জুর আলম জানান, অফির্সাস ইনচার্জের নির্দেশে গোপন সংবাদে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //