কক্সবাজারে বিপুলসংখ্যক ইয়াবাসহ তিন রোহিঙ্গা আটক

কক্সবাজারের রামু উপজেলার খুনিয়াপালং এলাকা  থেকে ৪০ হাজার পিস ইয়াবা তিন রোহিঙ্গাকে আটক করেছে র‍্যাব-১৫। 

আজ রবিবার (৫ ফেব্রুয়ারি) সকালে পেঁচারদ্বীপ করাচিপাড়া ঘাটে অভিযান চালিয়ে এসব ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়। সন্ধ্যা ৭টায়  বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার ( মিডিয়া ও গণমাধ্যম)  মো. আবু সালাম চৌধুরী।  

আটকরা হলেন, কুতুপালং ক্যাম্প-৩, ব্লক-সি- ৩২ এর ইমাম হোসেনের ছেলে আবুল হাসিম (৩২), কুতুপালং, ক্যাম্প-৫, ব্লক-বি -৪ এর মৃত কাশিমের ছেলে আবু ছৈয়দ (৪৮), একই ক্যাম্পের ব্লক এ-১ এর মোবারকের ছেলে আবদুল গনি (৩৭)।  

সিনিয়র সহকারী পরিচালক মো. আবু সালাম চৌধুরী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, কতিপয় মাদক কারবারি বড় ধরনের ইয়াবার চালান নিয়ে মিয়ানমার সীমান্ত হতে ফিশিং বোটযোগে সমুদ্রপথে কক্সবাজারের করাচিপাড়া ঘাটের দিকে আসছে। এ সংবাদে রামুর খুনিয়াপালং ইউনিয়নস্থ পেঁচারদ্বীপ করাচিপাড়া ঘাটের সামনে অভিযান চালিয়ে তিন জন মাদক কারবারিকে আটক করা হয়। পরে তল্লাশি করে ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। 

তিনি আরও  বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা  জানিয়েছে, দীর্ঘদিন ধরে তারা পরস্পর যোগসাজশে মিয়ানমার সীমান্ত থেকে ইয়াবা ক্রয় করে কক্সবাজার শহরের বিভিন্ন জায়গায়  বিক্রির উদ্দেশ্যে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট নিজেদের দখলে রাখে।  উদ্ধার মাদকদ্রব্যসহ তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন র‍্যাবের এই কর্মকর্তা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //