নড়াইলে গৃহবধূর রক্তাক্ত মরদেহ উদ্ধার

নড়াইলের লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে গৃহবধূ শেফালি বেগম আন্নার (৫০) রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে বসত ঘরের ভেতর থেকে ওই নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়। নিহত আন্না গোবিন্দপুর গ্রামের আলিম শেখের স্ত্রী। হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো বটি উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, লোহাগড়ার গোবিন্দপুর গ্রামের গৃহকর্তা আলিম শেখ জাহাজে চাকরির সুবাদে প্রায়ই সমুদ্র পথে থাকতে হয়। তার বড় ছেলে মেহেদী হাসান পড়ালেখার জন্য ঢাকায় আছেন।

রবিবার রাত ৮টার দিকে আন্না বেগম তার দেবরের স্ত্রী পারুলকে নিয়ে বাড়ির পাশে কওমি মাদ্রাসায় মেয়ে নাহিদাকে রাতের খাবার দিতে যান। মাদ্রাসা থেকে ফিরে আন্না ও পারুল তাদের ঘরে ঘুমাতে যান। সোমবার সকাল হলেও আন্না বেগমের কোনো সাড়া না পেয়ে পরিবারের সদস্যরা ঘরের কাছে গিয়ে পেছনের দরজা বাইরে থেকে বন্ধ দেখতে পান। এসময় ঘরের ভেতরে গিয়ে আন্নার রক্তাক্ত মরদেহ দেখতে পান তারা। এছাড়া ঘরের বিভিন্ন আসবাবপত্র তছনছ অবস্থায় পাওয়া যায়। পুলিশ ঘটনাস্থল থেকে স্বর্ণালংকারের পাঁচটি খালি বক্স এবং রক্তমাখা বটি জব্দ করেছে।

নিহত আন্নার দেবর আবেদ শেখ বলেন, টাকা ও স্বর্ণালংকার লুট করে ভাবীকে হত্যা করা হয়েছে। আমরা এ নৃশংস হত্যাকাণ্ডের বিচার চাই।

লোহাগড়া থানার ওসি নাসির উদ্দিন জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আন্না হত্যারহস্য উদঘাটনের চেষ্টা চলছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //