রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৪৯

গত ২৪ ঘণ্টায় রাজশাহীতে পুলিশের নিয়মিত অভিযানে বিভিন্ন অপরাধে ৪৯ জনকে আটক করা হয়েছে। এর মধ্যে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) ২৪ জন এবং রাজশাহী জেলা পুলিশ ২৫ জনকে আটক করেছে।

আজ বুধবার (৮ ফেব্রুয়ারি) গণমাধ্যমে পাঠানো আরএমপি ও জেলা পুলিশের পৃথক দুটি সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা- পাঁচজন, রাজপাড়া থানা- তিনজন, চন্দ্রিমা থানা- একজন, মতিহার থানা- দুইজন, কাটাখালী থানা- একজন, বেলপুকুর থানা- দুইজন, শাহমখদুম থানা- একজন, এয়ারপোর্ট থানা- একজন, কাশিয়াডাঙ্গা থানা- একজন, কর্ণহার থানা- পাঁচজন ও দামকুড়া থানা- দুইজনকে আটক করে। যার মধ্যে ৯ জন ওয়ারেন্টভুক্ত আসামি, চারজনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদক মামলায় অভিযুক্ত আসামিদের কাছ থেকে ১৭.৩৫ গ্রাম হেরোইন, ৩০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ২৫ গ্রাম গাঁজা উদ্ধার হয়েছে।

রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা- ছয়জন, তানোর থানা- তিনজন, মোহনপুর থানা- তিনজন, বাগমারা থানা- চারজন, দুর্গাপুর থানা- একজন, পুঠিয়া থানা- দুইজন, চারঘাট মডেল থানা- তিনজন ও বাঘা থানা- তিনজনকে আটক করে। যার মধ্যে ১১ জন ওয়ারেন্টভুক্ত আসামি, সাতজনকে মাদকদ্রব্যসহ সাতজনকে অন্যান্য মামলায় গ্রেপ্তার করা হয়েছে। গোদাগাড়ী মডেল থানা পুলিশ আবুল হোসেন লেবুকে (৩৫) ৩০ গ্রাম হেরোইন ও আক্কাস আলীকে (৪৩) ১০ গ্রাম হেরোইনসহ আটক করে। তানোর থানা পুলিশ মো. লিটন ওরফে ডাগা (২৮) ও মাসুদ সরদারকে (২৮) ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে। মোহনপুর থানা পুলিশ রাশেদুল রবিকে (২৫) ১০ গ্রাম হেরোইনসহ আটক করে। পুঠিয়া থানা পুলিশ আব্দুল করিম সুইটকে (৩৪) ২ বোতল ফেনসিডিলসহ আটক করে। বাঘা থানা পুলিশ রতন আলীকে (৩৯) ১টি গাঁজার গাছসহ আটক করে। আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //