ইবি শিক্ষকের গাড়ির ধাক্কায় স্কুলছাত্রী নিহত

কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সভাপতি সহকারী অধ্যাপক শিরিনা খাতুনের প্রাইভেটকারের ধাক্কায় এক স্কুলছাত্রী নিহত হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) শৈলকুপা উপজেলার মদনডাঙ্গা এলাকায় দুপুর ১২ টার দিকে এ ঘটনা ঘটে।  উম্মে রুকাইয়া (১১) নামে স্কুলছাত্রী উপজেলার ত্রিবেনী ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের মনোয়ার হোসেনের মেয়ে। তিনি শ্রীরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী ছিলেন।

স্থানীয়রা জানায়, দুপুর ১২ টার দিকে রুকাইয়া তার সহপাঠীর সঙ্গে স্কুল থেকে বাড়ি ফিরছিল। পথে ঘটনাস্থলে পৌঁছালে একটি দ্রুতগামী প্রাইভেটকার তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। সেখান থেকে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকায় নেওয়ার পথে সন্ধ্যায় মারা যান।

এ বিষয়ে নিহত স্কুলছাত্রীর চাচা ফিরোজ বলেন, স্কুল থেকে বাড়ি ফেরার পথে ইসলামী বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সভাপতির গাড়ি আমার ভাজতিকে ধাক্কা দেয়৷ পরে গাড়িটিকে গাড়াগঞ্জ বাজারে আটক করা হয়। কিছুক্ষণ কথা বলার পর তিনি গাড়ি নিয়ে দ্রুত চলে যায়। আজ রুকাইয়াকে জানাজা শেষে দাফন করা হয়েছে।

এ বিষয়ে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সভাপতি শিরিনা খাতুন বলেন, ঘটনাটি অনাকাঙ্ক্ষিত ছিল। গাড়ির গতি বেশি থাকায় ড্রাইভার কন্ট্রোল করতে পারেনি। বিষয়টি আমাকে মর্মাহত করেছে।

শৈলকুপা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, ঘটনাটি সত্য। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //