সংবিধান মেনে যথাসময়ে হবে নির্বাচন: আইনমন্ত্রী

আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী যথাসময়ে অনুষ্ঠিত হবে বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।

আজ শুক্রবার (১০ ফেব্রুয়ারি) নেত্রকোনা জেলার মোহনগঞ্জ পৌর মিলনায়তনে মুক্তিযুদ্ধে মোহনগঞ্জ মহেশখলা ইয়ুথ ক্যাম্প ও ডা. আখলাকুল হোসাইন আহমেদ গ্রন্থের (বর্ধিত সংস্করণ) মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে এ কথা বলেন তিনি। 

এ সময় মন্ত্রী বলেন, নির্বাচন নিয়ে কথা বলে কোনো লাভ নেই। নির্বাচনে কোন দল আসলো আর কোন দল আসলো না, তা দেখার দায়িত্ব আওয়ামী লীগের নয়। তা দেখবে নির্বাচন কমিশন।

বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতি ও ডা. আখলাকুল হোসাইন আহমেদ মেমোরিয়াল ট্রাস্টের সভাপতি জনাব ওবায়দুল হাসানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গোলাম কবির।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নেত্রকোনা-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল। 

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালনা পর্ষদের সাবেক চেয়ারম্যান সাজ্জাদুল হাসান, নেত্রকোনা জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস, নেত্রকোনা জেলা পরিষদ চেয়ারম্যান অসীত সরকার সজল, নেত্রকোনা পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম খান, নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামছুর রহমান লিটনসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতারা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //