নোয়াখালীতে বঙ্গবন্ধু জেলা ফুটবল লীগের উদ্ধোধন

নোয়াখালী ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে বঙ্গবন্ধু ফুটবল লীগের উদ্ধোধন করা হয়েছে। 

গতকাল রবিবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উদ্ধোধন করেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মো. একরামুল করিম চৌধুরী। 

এই উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নোয়াখালী জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টুর সভাপতিত্বে  বিশেষ অতিথি ছিলেন নোয়াখালী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি দেওয়ান মাহবুবুর রহমান, জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম সামচুদ্দিন জেহান, ক্রীড়া ব্যক্তিত্ত্ব সাংবাদিক সামছুল হাসান মিরন।

 একরামুল করিম চৌধুরী বলেন, মন সতেজ রাখতে খেলাধুলার বিকল্প নেই। আমি আমার পক্ষ থেকে ৭টি ক্লাবকে নগদ ৫০ হাজার টাকা করে দিলাম। জেলা ছাড়াও বিভিন্ন তৃণমূল পর্যায়ে খেলাধুলা চলমান রাখা জরুরি।

তিনি বলেন, করোনার কারণে বঙ্গবন্ধু জেলা ফুটবল লীগ বন্ধ ছিল। দীর্ঘ তিন বছর পর নোয়াখালীতে পর্দা উঠলো। দীর্ঘদিন পরে হলেও জেলায় এ আসরটি পুনরায় শুরু হওয়ায় অনেক খুশি হয়েছি। খেলাধুলায় সব সময় আমার সহযোগিতা অব্যাহত থাকবে। 

নোয়াখালী জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে ও প্রাইম ওয়েল টায়ার লিমিটেডের পৃষ্ঠপোষকতায় টুর্ণামেন্টে ৭টি ক্লাব অংশগ্রহণ করেছে। উদ্বোধনী খেলায় ব্রাদার্স ইউনিয়ন নোয়াখালী সানরাইজ স্পোর্টিং ক্লাবকে ৪-০গোলে পরাজিত করে উদ্ধোধনী খেলায় বিজয়ী হয়। 

আজ সোমবার (১৩ ফেব্রুয়ারি) শেখ রাসেল ক্রীড়া ও চক্র শৌখিন ক্রীড়া দল মুখোমুখি হবে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //