কক্সবাজারে হোটেলে মা-মেয়ে নিহতের ঘটনায় স্বামী আটক

কক্সবাজার শহরের কলাতলীর সুগন্ধা এলাকার সী আলিফ হোটেলে মা ও মেয়ে নিহতের ঘটনায় স্বামী সাগর দে’কে আটক করেছে পুলিশ।

গতকাল শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) রাতে চট্টগ্রাম থেকে তাকে আটক করে ট্যুরিস্ট পুলিশ। 

বিষয়টি নিশ্চিত করেছেন টুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা শাহিন। 

তিনি জানান, কক্সবাজারের হোটেল সী আলিফ থেকে স্ত্রী ও মেয়ের মরদেহ উদ্ধারের পর থেকে সাগর দে পলাতক ছিলেন। তথ্যযুক্তির সাহায্যে চট্টগ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। 

তিনি আরও জানান, নিহত সুমা দে’র স্বামীর নাম সাগর দে নয়। তার প্রকৃত নাম দুলাল বিশ্বাস। হোটেল বুকিং নেওয়ার সময় নিজের আসল নাম গোপন করে সাগর দে নামে এন্ট্রি করেন তিনি। 

এর আগে শুক্রবার দুপুরে হোটেল সী আলিফের চারতলার ১১ নম্বর কক্ষ থেকে মা ও মেয়ের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন কর্তৃপক্ষ। পরে সন্ধ্যার দিকে মরদেহ দুটি উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। হোটেল রেজিস্ট্রারে নিহত নারীর নাম সুমা দে ও স্বামীর নাম সাগর দে লিপিবদ্ধ ছিল এবং তাদের বাড়ি চট্টগ্রামের বাশঁখালীর পুকুরিয়ার বৈলগাঁয়। ঘটনার পর থেকেই নিহত নারীর দুই পুত্রসহ পলাতক ছিলেন স্বামী। 

হোটেল সী আলিফের কর্তৃপক্ষ জানান, গত ১৪ ফ্রেবুয়ারি দুই ছেলে, এক মেয়ে নিয়ে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেল কক্ষ ভাড়া নেন তারা। তখন থেকেই কক্সবাজার শহরে ঘুরে বেড়ান। শুক্রবার সকালেও তাদের সবাইকে হাসিমুখে দেখেছেন হোটেলের লোকজন। তবে দুপুর ২টার দিকে তাদের কক্ষের দরজা খোলা ও ভেতরে মেঝেতে মা-মেয়ের মরদেহ পড়ে থাকতে দেখে ৯৯৯ কল দিয়ে পুলিশ ডাকেন হোটেল কর্তৃপক্ষ। 

এ বিষয়ে সন্ধ্যার দিকে কক্সবাজার সদর মডেল থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, প্রাথমিকভাবে নিহতের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। নিহতের মরদেহ মর্গে রয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //