পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় শিক্ষিকা নিহত

পঞ্চগড়ের বোদা উপজেলায় সহকর্মীর মোটরসাইকেলে স্কুলে যাওয়ার পথে ইট বোঝাই ট্রাক্টরের চাপায় যশোদা রানী (৩২) নামে এক শিক্ষিকা নিহত হয়েছেন। এসময় তার সহকর্মী অতুলচন্দ্র বর্মন (৪৫) আহত হয়েছেন।

আজ সোমবার (২০ ফেব্রুয়ারি) সকাল ১১টার সময় জেলার বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের ভোলা বসুনিয়া ক্লিনিকের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত যশোদা জেলার তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের মাগুড়মারি চৌরাস্তার নন্দগছ গ্রামের রাজিব চন্দ্র রায়ের স্ত্রী এবং ফুটকিবাড়ি উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন।

এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে ঘাতক ট্রাক্টরে আগুন দিয়েছে স্থানীয়রা।

জানা গেছে, সোমবার সকালে সহকর্মী অতুল চন্দ্র বর্মনের মোটরসাইকেলে করে বিদ্যালয়ে যাচ্ছিলেন যশোদা। এসময় মাড়েয়া ইউনিয়নের ওই স্থানে পৌঁছালে পেছন থেকে একটি ইট বোঝাই ট্রাক্টর তাদের ধাক্কা দেয়। এতে তিনি রাস্তায় পড়ে গেলে ট্রাক্টরটি তাকে চাপা দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিলে চিকিৎসক ডা. ফারহানা জাহান মিলি যশোদাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনার পরে ঘাতক ট্রাক্টরের চালক পালিয়ে গেলে বিক্ষুব্ধ জনতা ট্রাক্টরটিতে আগুন লাগিয়ে দেন।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায় বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার পর এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। আমরা ফোর্স পাঠিয়েছি পরিস্থিতি স্বাভাবিক করতে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //