রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৫০

গত ২৪ ঘণ্টায় রাজশাহীতে পুলিশের নিয়মিত অভিযানে বিভিন্ন অপরাধে ৫০ জনকে আটক করা হয়েছে। এর মধ্যে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) ২১ জন এবং রাজশাহী জেলা পুলিশ ২৯ জনকে আটক করেছে।

আজ বুধবার (২২ ফেব্রুয়ারি) গণমাধ্যমে পাঠানো আরএমপি ও জেলা পুলিশের পৃথক দুটি সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা- চারজন, রাজপাড়া থানা- দুইজন, চন্দ্রিমা থানা- তিনজন, মতিহার থানা- দুইজন, বেলপুকুর থানা- চারজন, শাহমখদুম থানা- একজন, পবা থানা- তিনজন, দামকুড়া থানা- একজন ও ডিবি পুলিশ একজনকে আটক করে। যার মধ্যে সাতজন ওয়ারেন্টভুক্ত আসামি, দুইজনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদক মামলায় অভিযুক্ত আসামিদের কাছ থেকে ১৩ পিস ট্যাপেন্টাডল ও ৬০ লিটার এ্যালকোহল উদ্ধার হয়েছে।

এদিকে রাজশাহী জেলা পুলিশের বিভিন্ন থানা ও ডিবি পুলিশ অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা- তিনজন, তানোর থানা- পাঁচজন, মোহনপুর থানা- ছয়জন, বাগমারা থানা- দুইজন, দুর্গাপুর থানা- চারজন, পুঠিয়া থানা- দুইজন, চারঘাট মডেল থানা- তিনজন ও বাঘা থানা- চারজনকে আটক করে। যার মধ্যে ২২ জন ওয়ারেন্টভুক্ত আসামি, চারজনকে মাদকদ্রব্যসহ তিনজনকে অন্যান্য মামলায় গ্রেপ্তার করা হয়েছে। তানোর থানা পুলিশ আব্দুল রকিকে (২৪) ৩৪ গ্রাম হেরোইন এবং ১০পিস ইয়াবা, জোতিন মার্ডিকে (৪৫) ৩০লিটার চোলাইমদসহ আটক করে। মোহনপুর থানা পুলিশ সোহেল রানা (৩৮) ১০গ্রাম হেরোইনসহ আটক করে। দুর্গাপুর থানা পুলিশ রতন গাজীকে (২৮) ৪ গ্রাম হেরোইনসহ আটক করে। আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //