বগুড়ায় বাসচাপায় প্রাণ গেল অটোরিকশার ৫ যাত্রীর

বগুড়ার শাজাহানপুর উপজেলায় বাসের চাপায় মা ও শিশুসহ পাঁচজন অটোরিকশার যাত্রী নিহত হয়েছেন। দুর্ঘটনার পর বিক্ষুদ্ধ লোকজন বাসটিতে আগুন ধরিয়ে দেয়।

আজ বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার সুজাবাদ দহপাড়া এলাকায় দ্বিতীয় বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহত পাঁচজনের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে।

তারা হলেন— অটোরিকশা চালক হযরত আলী (৩০), যাত্রী গোলাম রব্বানী বাদশা (৬৩), শাহানা (৩০) ও তার কন্যা কেয়ামনি (৭)। এছাড়া অজ্ঞাত এক যুবক (৩০) নিহত হয়েছেন। আজ বিকাল পর্যন্ত পুলিশ তার পরিচয় নিশ্চিত হতে পারেনি।

প্রত্যক্ষদর্শীরা জানান বগুড়া শহর থেকে সিএনজিচালিত অটোরিকশার যাত্রী নিয়ে গাবতলী উপজেলার বাগবাড়ী যাচ্ছিল। দ্বিতীয় বাইপাস মহাসড়কে সুজাবাদ এলাকায় মহাসড়ক থেকে বাগবাড়ী সড়কে অটোরিকশাটি পার হওয়ার সময় গাইবান্ধা থেকে ঢাকাগামী স্বদেশ পরিবহনের একটি বাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই একজন নারীসহ তিনজন নিহত হন। স্থানীয় লোকজন আহত দুজনকে হাসপাতালে নেওয়ার পথে অটোরিকশা চালক হযরত আলী মারা যান। পরে হাসপাতালে আরো একজনের মৃত্যু হয়।

এদিকে দুর্ঘটনার পরপরই বাসের চালক ও চালকের সহকারী পালিয়ে যায় এবং যাত্রীরা যে যার মত বাস থেকে নেমে যান। এ সময় স্থানীয় জনতা বাসটিতে আগুন ধরিয়ে দেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা পৌঁছে আগুন নিভিয়ে ফেলেন।

শাজাহানপুর থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী বলেন, পুলিশ হেফাজতে তিনজনের মরদেহ আছে। অটোরিকশা চালক হযরত আলীকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে মারা যান। সেখান থেকে লাশ বাড়িতে নিয়ে যাওয়া হয় বলে নিহতের স্বজনেরা জানিয়েছেন। দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিকশা পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //