যারা মনে মনে জামায়াত করে তারাও কম্বল পাবেন: মতিয়া

জাতীয় সংসদের উপনেতা ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী তার নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ি উপজেলার বিভিন্ন ইউনিয়নে কম্বল বিতরণ করেছেন। 

আজ শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ি) আসনের নালিতাবাড়ি উপজেলার ১২ ইউনিয়নে ঘুরে ঘুরে প্রায় ৩ হাজার দুস্থ মানুষ এবং মেধাবী শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করেন। 

সকাল ১১টায় উপজেলার রামচন্দ্রকূড়া ইউনিয়নের কদমতলী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে কম্বল বিতরণকালে মতিয়া চৌধুরী বলেন, করোনা সংকট কাটিয়ে আমাদের দেশ আবারও সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে। করোনার সময় কেউ কেউ ভবিষ্যত বাণী করেছিলো করোনায় দেশ শেষ হয়ে যাবে; কিন্তু শেখ হাসিনা সরকার সফলভাবে মোকাবেলা করেছে। সারাবিশ্ব যেভাবে এগিয়ে যাচ্ছে আমরা তার চেয়ে বেশি গতিতে এগিয়ে যাচ্ছি।

এরপর তিনি মরিচপুরাণ ইউনিয়নের মরিচপুরাণ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে কম্বল বিতরণকালে বলেন, আমাদের কম্বল বিতরণে কোন স্বজনপ্রীতির সুযোগ নেই। শিক্ষার্থীদের মধ্যে যারা টপ টেন বা যাদের রোল ১ থেকে ১০ পর্যন্ত তারাই কম্বল পেয়ে থাকবে। এদের মধ্যে যদি বিএনপি পরিবার বা মনে মনে জামায়াতও করেন তবুও পাবেন। যারা ভালো রেজাল্ট করবে তারা পাবেই। কোন বৈষম্য করা হয় না।

মতিয়া চৌধুরীর সাথে এসময় নালিতাবাড়ি উপজেলার নির্বাহী কর্মকর্তা হিমেল রিসিল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাইদুর রহমান রুবেল, পৌর মেয়র আবু বাক্কার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনীসহ অন্যান্য নেতৃবৃন্দ ও প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //