আমরা সরকারেও আছি, মাঠেও আছি: দীপু মনি

আমরা সরকারেও আছি, মাঠেও আছি উল্লেখ করে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেন, ভাষার অধিকার আন্দোলন, মহান স্বাধীনতা, গণতন্ত্র এবং উন্নয়নসহ সকল অন্দোলনে আওয়ামী লীগ নেতৃত্ব দিয়েছে। দেশের চিহ্নিত অপশক্তির অপচেষ্টা রুখে দিতেই জনগণকে সঙ্গে নিয়ে আজকে আওয়ামী লীগ শান্তি সমাবেশ করছে। শান্তি সমাবেশ দেশকে এগিয়ে নিয়ে যাবার প্রচেষ্টারই একটি অংশ।

আজ শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে চাঁদপুর সকারি কলেজের ৭৫ বছর পূর্তি অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি বলেন, একটি চিহ্নিত অপশক্তি দেশকে অস্থিতিশীল করতে চায়। তারা দেশে অরাজকতা সৃষ্টি করতে চায়। সেই ২০১৩-১৪ সালের মতো আবারও অগ্নিসন্ত্রাস করতে চায়। বাংলাদেশ আওয়ামী লীগ এ দেশের জনগণকে সঙ্গে নিয়ে যে কোনো অপচেষ্টাকে অবশ্যই প্রতিহত করবে।

আওয়ামী লীগের শান্তি সমাবেশ বিএনপির পদযাত্রা কর্মসূচির বিরুদ্ধে কোনো পাল্টা কর্মসূচি নয় জানিয়ে তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কর্মসূচির মধ্যে পাল্টাপাল্টি কোনো কিছু নেই। আমরা সরকারে যেমন আছি জনগণের সঙ্গে আমরা মাঠেও থাকবো। শান্তি, শৃঙ্খলা, জনগণের জানমাল রক্ষায় চিরদিন ছিলাম, আজও আছি, আগামীতেও থাকব।

এ সময় উপস্থিত ছিলেন, সাবেক সচিব ও শিশু সাহিত্যিক ফারুক হোসেন, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব হাসানুজ্জামান কল্লোল, নির্বাচন কমিশনার মো. আনিছুর রহমান, বুয়েটের ভিসি সত্য প্রসাদ মজুমদার, একুশে পদকপ্রাপ্ত অনুজ বিজ্ঞানী ড. সমীর কুমার সাহা, জেলা প্রশাসক কামরুল হাসান, চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী দেলোয়ার হোসেন, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন্নাহার চৌধুরী, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমানসহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা।

দুইদিনব্যাপী কলেজের বর্ণাঢ্য এই আয়োজনে সাবিনা ইয়াসমিন ও ভারতীয় শিল্পী নচিকেতাসহ দুই বাংলার বরেণ্য সঙ্গীতশিল্পীরা সঙ্গীত পরিবেশন করবেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //