ব্যবসায়ীর মেয়েকে ধর্ষণের হুমকি দিয়ে ‘কিশোর দলের’ ডাকাতি

বরিশাল সিটি করপোরেশনের ২৬ নম্বর ওয়ার্ডের কালিজিরা এলাকায় হাফিজ হাওলাদার নামের এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। 

গতকাল শনিবার (২৫ ফেব্রুয়ারি) রাত তিনটার দিকে ৮-১০ জনের একদল মুখোশধারী ডাকাত ব্যবসায়ীর মেয়েকে বেঁধে রেখে ধর্ষণের হুমকি দিয়ে এবং অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি করে। 

ভুক্তভোগী ব্যবসায়ী হাফিজ হাওলাদারের দাবি ডাকাতির ঘটনা পূর্ব পরিকল্পিত। আর যারা ঘটিয়েছে তারা কিশোর বয়সী। তারা সবাই শুদ্ধ ভাষায় কথা বলে। এ বিষয়ে থানায় অভিযোগ করা হয়েছে বলে জানান তিনি।

এ ব্যবসায়ী বলেন, রাতে আমরা পরিবারের পাঁচ সদস্য বাড়িতে ঘুমিয়ে ছিলাম। আমাদের মধ্যে তিনজন নারী ও দুজন পুরুষ ছিল। রাত ৩টার দিকে ৮-১০ জনের কিশোর বয়সী একদল ডাকাত বাড়ির গ্রিল ভেঙে ঘরে প্রবেশ করে।

তিনি বলেন, কিশোর বয়সী ডাকাত সদস্যরা ঘরে প্রবেশের পর পরই আমাদের পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে লুটপাট শুরু করে। তারা ঘন্টাব্যাপী ডাকাতি কার্যক্রম চালিয়ে নগদ চার লাখ টাকা ও ১৪ ভরি স্বর্ণালংকারসহ বিভিন্ন মালামাল লুট করে।

হাফিজ হাওলাদার বলেন, ডাকাত সদস্যরা সবাই কিশোর বয়সী। তারা সবাই মুখ ঢেকে ছিল। তবে সবাই জিন্স প্যান্ট ও টি-শার্ট পরিহিত ছিল। সবাই শুদ্ধ ভাষায় কথা বলছিল। আমি ওদের প্রতিহত করতে চেয়েছিলাম।

কিন্তু তারা আমাকে মারধরের প্রস্তুতি নেয়। তখন আমার মেয়ে ওদেরকে সবকিছু নিয়ে চলে যেতে বলে। যাওয়ার সময় ওরা বলে যায়, বাইরে বের হলে বা চিৎকার চেঁচামেচি করলে আমাদের গুলি করে মেরে ফেলবে।

হাফিজের স্ত্রী বলেন, ডাকাত দল প্রথমে আমার মেয়ের কক্ষে প্রবেশ করে। মেয়ে তাদের দেখে ডাক-চিৎকার দিলে গুলি করে হত্যার হুমকি দিয়ে আমাদের রুমে এনে বেঁধে রাখে। আমার স্বামী চিৎকার দিলে ডাকাতরা ওকে গুলি করার ভয় দেখায়। এক পর্যায় তারা আমার মেয়েকে ধর্ষণের হুমকি দিয়ে বাড়িতে লুটপাট করে।

বরিশাল কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন বলেন, ডাকাতির ঘটনায় ব্যবসায়ী হাফিজ হাওলাদার বাদী হয়ে থানায় অভিযোগ দিয়েছেন। আমরা ডাকাতির ঘটনাটি তদন্ত করে দেখছি। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। তাদের গ্রেপ্তার করতে পারলে কিশোর ডাকাত দল সম্পর্কে আরো ভালো তথ্য পাওয়া যেতে পারে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //