নেত্রকোণায় বাসচাপায় দম্পতি নিহত

নেত্রকোণা জেলার আটপাড়ায় বাসচাপায় আজাহারুল ইসলাম নান্টু (৪৪) ও চায়না চৌধুরী নাইসা (৩৪) নামের এক দম্পতি নিহত হয়েছেন। এসময় নিহত দম্পতির সাথে থাকা ৭ বছরের মেয়ে গুরুতর আহত হয়েছেন। মেয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছে

নিহত আজহারুল ইসলাম নান্টু জেলা শহরের নাগড়া এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন। তিনি ঠিকাদারি ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। এছাড়াও তিনি খালিয়াজুরী উপজেলা শাখা বিএনপির যুগ্ম-আহবায়ক ছিলেন।

আজ বৃহস্পতিবার (২ মার্চ) সকালে নেত্রকোণা-মদন সড়কের আটপাড়া উপজেলার মাটিকাটা-কৃষ্ণপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত দম্পতির গ্রামের বাড়ি জেলার খালিয়াজুরী উপজেলার মেন্দিপুর ইউনিয়নের সাতগাও গ্রামে। সাতগাঁও গ্রামের মৃত লুৎফুর রহমানের ছেলে আজহারুল ইসলাম নান্টু।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার সময় আজাহারুল ইসলাম নান্টু তার স্ত্রীকে নিয়ে নেত্রকোণা থেকে মোটরসাইকেলে করে খালিয়াজুরীর নিজ গ্রামের উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথে আটপাড়া উপজেলার মাটিকাটা-কৃষ্ণপুর এলাকায় পৌঁছলে পেছন থেকে আসা একটি বাস তাদের ধাক্কা ও চাপা দেয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক আজহারুল ইসলাম নান্টুকে মৃত ঘোষণা করেন এবং তার স্ত্রীকে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে আটপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) উজ্জ্বল কান্তি সরকার জানান, দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। একজনের মরদেহ নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে রয়েছে এবং তার স্ত্রীর মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। তাদের শিশু সন্তান ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তিনি এখন আশঙ্কামুক্ত। দুর্ঘটনা কবলিত বাসটির সন্ধান করা হচ্ছে।

নেত্রকোণা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ফকরুজ্জামান জুয়েল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন এবং স্থানীয় প্রশাসনকে নির্দেশ দেওয়া হয়েছে। দ্রুত সময়ের মধ্যে বাসটির সন্ধান করে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //