পাবনায় অস্ত্র অবৈধ প্রদর্শন: পৌর মেয়রের ছেলে আটক

এমপির জনসভাকে কেন্দ্র করে ইউপি চেয়ারম্যান সাজেদুল ইসলাম তালুকদারকে হত্যার হুমকি ও প্রকাশ্যে হামলা পরে জনতার হাতে অস্ত্রসহ আটক হয়েছে মেয়রের ছেলে সজয়। পরে পিতার লাইসেন্সকৃত অস্ত্র অবৈধভাবে প্রদর্শন করার অভিযোগে পাবনার ফরিদপুর পৌরসভা মেয়রের ছেলে কামরুল হাসান সজয়কে (২৭) আটক করে পুলিশ।

আজ বৃহস্পতিবার (২ মার্চ) দুপুর দেড়টার দিকে ফরিদপুর পৌর মুক্তমঞ্চের সামনে থেকে তাকে আটক করা হয়। এসময় লাইসেন্সকৃত পিস্তলটিও জব্দ করা হয়।

আটক সজয় ফরিদপুর পৌর সদরের রাউত নাগদাপাড়া মহল্লার বাসিন্দা। তার পিতা কামরুজ্জামান মাজেদ ফরিদপুর পৌরসভার মেয়র।

এ বিষয়ে ফরিদপুর উপজেলার পুংগলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজেদুল ইসলাম তালুকদার জানান, গত ৭ ফেব্রুয়ারি এমপির জনসভা সফল করেছি। উক্ত অনুষ্ঠানে মেয়র এর কাছ থেকে মাইকোফোন নেওয়ায় আমার উপর ক্ষিপ্ত হয়েছেন। আমাকে ফোনে হত্যার হুমকিও দিয়েছে। আজ প্রকাশ্যে তার বাবার অস্ত্র দিয়ে আমার ওপর হামলা করেছে। স্থানীয় লোক না থাকলে আমাকে মেরে ফেলতো। সেখান থেকে পুলিশ তাকে অস্ত্রসহ আটক করেছে। আমি উপযুক্ত বিচার চাই।

ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান সত্যতা নিশ্চিত করে জানান, পুর্ববিরোধের জেরে পৌর মুক্তমঞ্চের সামনে প্রতিপক্ষকে পিতার লাইসেন্সকৃত পিস্তল দিয়ে ভয়ভীতি প্রদর্শন করেন মেয়র পুত্র কামরুল হাসান সজয়। এসময় সেখানে দায়িত্বরত থানার উপ-পরিদর্শক (এসআই) ওয়াজেদ তাকে আটক করে থানায় নিয়ে আসেন।

ওসি আরো জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। 

ফরিদপুর পৌরসভার মেয়র কামরুজ্জামান মাজেদ বলেন, বিষয়টি শোনর পর থানায় আসছি। ঘটনা জানার চেষ্টা করছি। এখন ব্যস্ত আছি। পরে কথা বলবো।

তবে, নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এক আওয়ামী লীগ নেতা বলেন, মেয়রের ছেলে কামরুল হাসান সজয় এলাকায় বিভিন্ন অপরাধের সাথে জড়িত। তার শাস্তি হওয়া দরকার। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //