শ্বশুর বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র ও চাকুসহ জামাতা গ্রেপ্তার

বরিশালের হিজলায় আগ্নেয়াস্ত্র ও চাকুসহ মো. কামাল হোসেন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি পিস্তল, ৭ রাউন্ড গুলি এবং একটি গিয়ার চাকু উদ্ধার করেন তারা।

গতকাল শুক্রবার (৩ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার মেমানিয়া ইউনিয়নের বাদুরী গ্রামে শ্বশুর মো. আ. হক তালুকদারের বাড়ি থেকে তাকে আটক করা হয়।

আটক কামাল হোসেন (৩২) গাজীপুরের টঙ্গী পূর্ব থানার এরশাদ নগরের আ. জলিল সরদারের ছেলে। সে টঙ্গীতে ইলেকট্রিক মিস্ত্রির কাজ করতেন বলে জানিয়েছেন হিজলা থানার অফিসার ইনচার্জ মো. ইউনুস মিয়া।

হিজলা থানার অফিসার ইনচার্জ মো. ইউনুস মিয়া শনিবার দুপুরে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কামাল হোসেনকে তার শ্বশুর বাড়ি থেকে আটক করা হয়।

তিনি বলেন, কামাল হোসেনের বিছানার নিচ থেকে পিস্তল, গুলি এবং চাকু উদ্ধার করা হয়। সে দাবি করেছেন অস্ত্রগুলো সে রাস্তায় কুড়িয়ে পেয়েছেন। তবে তার এ দাবি রহস্যজনক। কেননা অসদ উদ্দেশ্য না থাকলে বা কুড়িয়ে পেলে সে অস্ত্র থানায় জমা দিতেন। সেটা না করে নিজ হেফাজতে রেখেছেন।

ওসি বলেন, আটক কামাল হোসেনের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে মামলা দায়ের করেছে। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে শনিবার তাকে আদালতে পাঠানো হবে। এছাড়া তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ড চাওয়া হবে। আশা করছি রিমান্ডে জিজ্ঞাসাবাদে আসল ঘটনা বেরিয়ে আসবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //